Viral video

‘পাগল’ গাড়িকে ‘হিরোর’ মতো এন্ট্রি নিয়ে থামালেন বিমানবন্দর কর্মী!

কিংকর্তব্যবিমূঢ় এই অবস্থার মধ্যে ‘হিরোর’ মতো এন্ট্রি নেন এক বিমান কর্মী। গাড়ি নিয়ে এসে ঘুরতে থাকা গাড়িটিকে ধাক্কা মারেন। সেটি উল্টে গিয়ে থেমে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শিকাগো শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ১২:৪৫
Share:

বিমানের সামনেই চক্কর কাটছে চালকহীন গাড়ি। ছবি: টুইটার থেকে নেওয়া।

মানুষ বা পশুদের পাগলের মতো আচরণ করেতে দেখেছেন। দেখেছেন কখনও কোনও গাড়ি পাগল বা মাতালের মতো আচরণ করছে? সম্প্রতি এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এয়ারপোর্টের মালপত্রনিয়ে যাওয়ার একটি গাড়ি নিজে থেকেই গোল গোল চক্কর কেটে যাচ্ছে।

Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রের অস্টিওপ্যাথিক অ্যাসোসিয়েশনের চিফ এগজিকিউটিভ অফিসার কেভিন ক্লউর ডিও তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, গাড়িটিতে কোনও চালক নেই। সেই অবস্থাতেই সেটি ব্যাক গিয়ারে চক্করের পর চক্কর কেটে যাচ্ছে।

গাড়িটিকে কী ভাবে থামাবেন তার উপায় না খুঁজে পেয়ে অসহায়দর্শকের মতো দাঁড়িয়ে রয়েছেন বিমানবন্দরে কয়েকজন কর্মী। বেশ কিছুক্ষণ চলতে থাকে এই অবস্থা। পাশেই দাঁড়িয়ে ছিল একটি ছোট বিমান। নিরাপত্তা কর্মীরা আশঙ্কা করছিলেন ‘পাগল’ গাড়িটি না বিমানটিকে ধাক্কা মারে। তাহলে বড় ক্ষতি হয়ে যেতে পারত। গাড়িটি বৃত্তাকারে চক্কর কাটতে কাটতে সেদিকেই এগচ্ছিল।

Advertisement

আরও পড়ুন : যেন ফিল্মের সেট! যাত্রী-সহ হুড়মুড় করে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

কিংকর্তব্যবিমূঢ় এই অবস্থার মধ্যে ‘হিরোর’ মতো এন্ট্রি নেন এক বিমান কর্মী। গাড়ি নিয়ে এসে ঘুরতে থাকা গাড়িটিকে ধাক্কা মারেন। সেটি উল্টে গিয়ে থেমে যায়।

আরও পড়ুন : জল থেকে ১১ ফুটের পাইথন তুললেন জীববিজ্ঞানীরা! ভাইরাল ভিডিয়ো

শিকাগো আন্তর্জাতিক বিমানবন্দরের ঘটনা এটি। গাড়িটির কোনও যান্ত্রিক ত্রুটির কারণে এমন ঘটনা হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর কর্তৃপক্ষ। গাড়িটির কোথায় সমস্যা হয়েছিল খতিয়ে দেখা হচ্ছে। কারণ যাই হোক নেটিজেনরা উপভোগ করছেন এই ‘পাগল’ গাড়ির পাগলামি।ভিডিয়োটি প্রকাশ পাওয়ার পর ৭০ লক্ষের বেশিবার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন