Viral video

আইপ্যাড, স্ন্যাক্স নিয়ে রান্নাঘরের ক্যাবিনেটে খুদে, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, রান্নাঘরের দিকে এগোচ্ছে ক্যামেরাটি। এ বার রান্নাঘরের ক্যাবিনেট খুলতেই দেখা গেল ভিতরে বসে রয়েছে শিশুটি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৯:৫৫
Share:

রান্নাঘরের ক্যাবিনেটের ভিতর শিশু। সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

বাচ্চারা খেলার জন্য আজব আজব কত জায়গা খুঁজে নিতে পারে তা এই ভিডিয়ো দেখলে আরও একবার প্রমাণ হয়। সোশ্যাল মিডিয়ায় বছর দুয়েকের এক খুদের এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োটি সম্ভবত তার মা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, রান্নাঘরের ক্যাবিনেটের মধ্যে মজায় বসে রয়েছে খুদেটি।

Advertisement

ইনস্টাগ্রামে নোয়া অ্যালেক্সজেন্ডার ওয়াকার নামের পেজে ভিডিয়োটি শেয়ার হয়েছে। সম্ভবত এটি ওই খুদের নাম। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, রান্নাঘরের দিকে এগোচ্ছে ক্যামেরাটি। এ বার রান্নাঘরের ক্যাবিনেট খুলতেই দেখা গেল ভিতরে বসে রয়েছে শিশুটি।

ক্যাবিনেটের ভিতরে সে যেন বিনোদনের সব বন্দোবস্ত করে নিয়েছে। সামনে আইপ্যাড রেখে ভিডিয়ো দেখতে দেখতে চাকুমচুকুম খেয়ে চলেছে। ক্যাবিনেট খুলতে সে যেন সামান্য বিরক্ত। ইশারায় যেন বলছে বিরক্ত না করতে। ক্যাবিনেটের দরজাও বন্ধ করতে বলছে সে। ভাইরাল হওয়া ভিডিয়োটি মজার সব কমেন্টে ভরে গিয়েছে।

Advertisement

A post shared by Noah Alexander Walker (@noahalexanderw)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন