Viral video

এমন গুঁতো মারল ভেড়া, শুয়ে পড়লেন চিত্রসাংবাদিক!

কুমির, সিংহ, বাঘেদের ক্যামেরাবন্দি করতে গিয়ে বার বার প্রাণের ঝুঁকি নিয়েছেন চিত্র সাংবাদিকরা। কিন্তু ভেড়ার পাল্লায় পড়ে এমন অবস্থা হবে ভাবেননি ব্রিটিশ সংবাদমাধ্যমের ওই প্রতিনিধির।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৯ ১২:৫৭
Share:

ক্যামেরাম্যানের সামনে সেসিল। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সব থেকে খতরনাক পশু পাখিদের তালিকা তৈরি করলে, তাতে ভেড়ার নাম কোথাও থাকবে না। কিন্তু একটি ভেড়া এক ব্রিটিশ চিত্রসাংবাদিককে এমন জায়গায় আঘাত করল যে তারপর মাটিতে গড়াগড়ি খেতে হয় তাঁকে। আসলে ভেড়াটি নাকি রেগে গিয়েছিল। তাই মাথা দিয়ে ঢুঁসো মারে ওই চিত্রসাংবাদিককে। তার ফলেই প্রাণ যায়-যায় অবস্থা তাঁর।

Advertisement

কুমির, সিংহ, বাঘেদের ক্যামেরাবন্দি করতে গিয়ে বার বার প্রাণের ঝুঁকি নিয়েছেন চিত্র সাংবাদিকরা। কিন্তু ভেড়ার পাল্লায় পড়ে এমন অবস্থা হবে ভাবেননি ব্রিটিশ সংবাদমাধ্যমের ওই প্রতিনিধির। ইংল্যান্ডের লংলেট এস্টেট অ্যান্ড সাফারি পার্কে একটি প্রতিবেদনের জন্য শুটিং চলছিল। সেখানেই ছিল সেসিল নামে ভেড়াটি।

সবই ঠিকঠাক চলছিল। দুই অ্যাঙ্কর গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করছিল সেসিলকে। সেই সঙ্গে খাইয়ে দিচ্ছিলেন গাজরের টুকরো। বেশ খুশির সঙ্গেই খাচ্ছিল সেসিল। আবার গাজরের টুকরো দিতে দেরি হলে মাঝে মধ্যে মাথা দিয়ে পায়ে ঢুঁসো মেরে প্রতিবাদও জানাচ্ছিল।

Advertisement

আরও পড়ুন : চাঁদ থেকে ৩৫ কিমি দূরে বিক্রম, কিন্তু ইসরো কেন অরবিটারের কক্ষপথ বদলাল, উঠছে প্রশ্ন

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

এবার আস্তে আস্তে আলোকচিত্রীর দিকে এগিয়ে যায় ভেড়াটি। বাকি দুই অ্যাঙ্কর তাকে গাজর খাওয়াচ্ছিল। তাই তাদের উপর ভেড়াটির বিশেষ রাগ হওয়ার কারণ ছিল না। কিন্তু গাজর ছিল না তাঁর কাছে। তাই সম্ভবত রেগে যায় ভেড়াটি। রাগ মেটাতে সে মাথা দিয়ে গুঁতো মারে চিত্রসাংবাদিকের গোপনাঙ্গে। তাতেই যন্ত্রণায় কাতরাতে কাতরাতে শুয়ে মাটিতে শুয়ে পড়েন।

এই অবস্থায়হাসি চাপার চেষ্টা চালিয়ে যান দুই অ্যাঙ্কর। তবে পরে তাঁরা চিত্রসাংবাদিকেরঅবস্থার জন্য দুঃখ প্রকাশও করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন