Viral Video

বাড়ির বাগানে ঢুকে তাণ্ডব চালাল বিশাল কুমির, দেখুন কী করল সে

আমেরিকার সাউথ ক্যারোলাইনার হিল্টন হিড শহরে থাকেন ফার্নেন্দো লোসাডা। তাঁর বাড়ির বাগানেই ঢুকে পড়েছিল কাছেই একটি জলাশয়ে থাকা কুমিরটি।

Advertisement

সংবাদ সংস্থা

দক্ষিণ ক্যারোলিনা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ১২:৫৮
Share:

বাড়ির বাগানে কুমিরের তাণ্ডব। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

লকডাউনের মধ্যেই বাড়ির বাগানে ঢুকে পড়েছিল বিশালাকার কুমির। তারপর প্রবল তাণ্ডব চালিয়েছে এক বাগানে, সেই ভিডিয়ো আপলোড করা হয়েছে ফেসবুকে। তা দেখে চমকে উঠছেন নেটাগরিকরা।

Advertisement

আমেরিকার সাউথ ক্যারোলাইনার হিল্টন হিড শহরে থাকেন ফার্নেন্দো লোসাডা। তাঁর বাড়ির বাগানেই ঢুকে পড়েছিল কাছেই একটি জলাশয়ে থাকা কুমিরটি। তার পর বাড়ির বাগানে থাকা বিভিন্ন আসবাবে ধাক্কা মেরে উল্টে দেয়। লেজের ঝাপটায় ফাটিয়ে দেয় দরজার কাচও। সেখানে থাকা জিনিসপত্র লন্ডভমন্ড করে দেয়।

ভিডিয়ো আপলোড করে ফার্নেন্দো লিখেছেন, ‘‘প্রচণ্ড রেগে আছে সে।’’ কুমিরের ওই রূপ দেখে তাঁর মাও যে প্রচণ্ড ভয় পেয়েছিলেন, সে কথাও জানিয়েছেন তিনি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

কুমিরের তাণ্ডবের হাত থেকে বাঁচতে উদ্ধারকারী দল থেকে খবর দেন ফার্নেন্দো। উদ্ধারকারীদলের চার জন সদস্য এসে শেষমেশ সেটিকে স্বস্থানে ফিরিয়ে নিয়ে যায়। উদ্ধারকারী দল এসে কী ভাবে সেটিকে ধরল, সেই ভিডিয়ো পোস্ট করেছেন ফার্নেন্দো। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: অভিনব উপায়ে ভারতীয় চিকিৎসককে সম্মান জানানো হল আমেরিকায়

আরও পড়ুন: লকডাউন তোলার দাবিতে জমায়েত, বেড়ে গেল করোনার সংক্রমণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন