Rhino

গন্ডারের গুঁতোয় ফুটবলের মতো গড়াচ্ছে গাড়ি! দেখুন ভিডিয়ো

সম্প্রতি সেই পার্কে ঘুরতে যাওয়া এক মহিলার গাড়ির উপর কুসিনি যে ভাবে তাণ্ডব চালিয়েছে, তা দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

বার্লিন শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ১১:৪৬
Share:

গন্ডারের গুঁতোয় পাল্টি খাচ্ছে গাড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

জার্মানির হোডেনহাগেনে রয়েছে সেরেনগেতি সাফারি পার্ক। সেই পার্কেই থাকে ৩০ বছরের পুরুষ গন্ডার, কুসিনি। সম্প্রতি সেই পার্কে ঘুরতে যাওয়া এক মহিলার গাড়ির উপর কুসিনি যে ভাবে তাণ্ডব চালিয়েছে, তা দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরা।

Advertisement

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্কে দাঁড়িয়ে আছে একটি গাড়ি। কুসিনি সেই গাড়ির কাছে এসে নিজের শিংয়ে করে মারল এক ধাক্কা। সেই ধাক্কায় জায়গা থেকে একটু সরে গেল গাড়িটি। কিন্তু কুসিনি থামল। সে আরও ক্ষিপ্র বেগে ছুটে গিয়ে গাড়িতে মারল ধাক্কা। সেই ধাক্কায় পাল্টি খেয়ে গেল গাড়িটি। এ ভাবে মিনিট খানেক ধরে গাড়িটির উপর ইচ্ছামতো আক্রমণ চালায় কুসিনি। আর কুসিনির ধাক্কায় ফুটবলের মতো গড়াতে থাকে গাড়িটি।

সেরেনগেতি সাফারি পার্কে এই ঘটনাটি ঘটেছে গত রবিবার। সে দিন ওই পার্কে ঘুরতে গিয়েছিলেন ৩৫ বছরের ইগর পেট্রভ। তিনি গাড়ির উপর গন্ডারের আক্রোশ মেটানোর ঘটনার ভিডিয়ো করেন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ধরতে গেলেন মাছ, সঙ্গে ‘ফ্রি’ পেলেন বিশাল সাপ! কী ভাবে জানেন?

আরও পড়ুন: স্বপ্নপূরণ করতে চান? চাকরি ছাড়লে এক লক্ষ ডলার দেবে এই সংস্থা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন