Viral Video

এটিএম লুট করতে এসে ঘাবড়ে যাওয়া চোর কী করল দেখুন

ঘাবড়ে গিয়ে চুরি করা বন্ধ করে এটিএমের ভিতর তিনি যা করতে শুরু করেছিলেন। সেই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

সংবাদ সংস্থা 

বেজিং শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১৭:৫৩
Share:

এটিএমের চুরি করতে গিয়ে ঘাবড়ে গেল চোর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

এটিএমে তিনি এসেছিলেন টাকা লুট করতে। কিন্তু চুরি করার সময়ই এটিএমের দরজা বন্ধ হয়ে যায়। তা দেখে ঘাবড়ে যান ওই চোর। ঘাবড়ে গিয়ে চুরি করা বন্ধ করে এটিএমের ভিতর তিনি যা করতে শুরু করেছিলেন। সেই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই ওই চোরের কাণ্ড দেখে মজায় মেতেছে নেটদুনিয়া।

Advertisement

এটিএমের ভিতর ঘটনাটি সম্প্রতি ঘটেছে চিনের শ্যাঙডং শহরে। সিসিটিভি ফুটেজের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এটিএমের ভিতর ঢুকে দরজা বন্ধ করলেন সেই চোর। এটিএমে চুরির চেষ্টা করতেই বেজে ওঠে অ্যালার্ম। তা শুনে দরজা খোলার চেষ্টা করেন তিনি। কিন্তু কিছুতেই খুলতে পারছিলেন না দরজা। ব্যস, তাতেই ঘাবড়ে যান তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এটিএমে থাকা ধাতুর ট্রে দিয়ে দরজায় মারছেন বাড়ি। তার পর এটিএমেও মারলেন কয়েকবার।

সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, শেষমেশ দরজা খুলে গেলে চুরি বন্ধ করেই পালিয়ে যান অজ্ঞাতপরিচয় ওই চোর। তবে শেয রক্ষা হয়নি। এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে পাকড়াও করে পুলিশ। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন