Viral video

হরিণকে তাড়া করে শিকার করছে ভাল্লুক, ভাইরাল হল ভিডিয়ো

ঘাসের লনে বড়সড় হরিণকে ধরে ফেলেছে একটি ভাল্লুক। তার ঘাড়ে কামড়ে ধরে রেখেছে। হরিণটি তার হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। শেষ পর্যন্ত শিকার হয়ে যেতে হয় ভাল্লুকের হাতে।

Advertisement

সংবাদ সংস্থা

ডেনভর, মার্কিন যুক্তরাষ্ট্র শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ১৫:১৪
Share:

ভাল্লুকের হরিণ শিকার। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

একটি হরিণকে ঘাড়ের কাছে কামড়ে,নখ দিয়ে আঁচড়ে শিকার করছে ভাল্লুক। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ফের একবার ভাইরাল হয়েছে। ভাবছেন এ আর নতুন কী, বনে জঙ্গলে এমন ঘটনা প্রায়ই সামনে আসে। কিন্তু এখানে এই নিষ্ঠুর জীবন যুদ্ধের দৃশ্য ধরা প়ড়েছে এক ব্যক্তির বাড়ির উঠানে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘাসের লনে বড়সড় হরিণকে ধরে ফেলেছে একটি ভাল্লুক। তার ঘাড়ে কামড়ে ধরে রেখেছে। হরিণটি তার হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। শেষ পর্যন্ত শিকার হয়ে যেতে হয় ভাল্লুকের হাতে।

জানা গিয়েছে, যিনি যাঁর বাড়ির বাইরে এই দৃশ্য ধরা পড়েছে তাঁর নাম জেডি গিয়েক। তাঁর মোবাইলের ক্যামেরাতেই এই ঘটনা ধরা পড়ে। গিয়েক জানিয়েছেন, কলোরাডো স্প্রিংসের এই জায়গায় হরিণ, ভাল্লুকের প্রায়ই দেখা পাওয়া যায়।ঘটনার দিন বাড়ির কাছে একটি ঝোপে হরিণটিকে ধরে ফেলে ওই ভাল্লুকটি। হরিণ-ভাল্লুকের লড়াই শুরু হতেই তিনি মোবাইল বের করে ভিডিয়ো রেকর্ডিং করতে শুরু করেন।

Advertisement

আরও পড়ুন: মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

ভিডিয়োটি প্রায় চার বছরের পুরনো। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভাইরাল হয়েছে সেটি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সেটি শেয়ার হচ্ছে।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন