Viral Video

করোনা টিকা আসায় খুশিতে নাচ বস্টনের স্বাস্থ্যকর্মীদের

টিকা আসার খুশি আমেরিকার বস্টন মেডিক্যাল সেন্টারের স্বাস্থ্যকর্মীরা নিজেদের মতো করে উদ্‌যাপন করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

বস্টন শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ১২:২১
Share:

নাচছেন স্বাস্থ্যকর্মীরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

করোনাভাইরাস অতিমারিতে পরিণত হওয়ার পর সবথেকে বেশি ঝুঁকি নিয়ে যাঁদের কাজ করতে হয়েছে চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা তাঁদের মধ্যে অন্যতম। দীর্ঘ কয়েক মাস ধরে তাঁরা কোভিড আক্রান্তদের সুস্থ করার কাজে নিয়োজিত থেকেছেন। ব্রিটেন, আমেরিকার মতো দেশগুলিতে কয়েকটি করোনা টিকাকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এতেই আশায় বুক বাঁধছেন স্বাস্থ্যকর্মীরা।

Advertisement

টিকা আসার খুশি আমেরিকার বস্টন মেডিক্যাল সেন্টারের স্বাস্থ্যকর্মীরা নিজেদের মতো করে উদ্‌যাপন করেছেন। হাসপাতালের সামনেই তাঁরা নেচেছেন। আমেরিকান গায়ক লিজ্জোর জনপ্রিয় গান ‘গুড অ্যাজ হেল’-এ নাচতে দেখা যাচ্ছে তাঁদের।

টিকটকে করা সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন বস্টন মেডিক্যাল সেন্টারের সিইও এবং প্রেসিডেন্ট কেট ওয়ালস। ২৯ সেকেন্ডের সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে প্রায় ৪৫ লক্ষ বার। ভিডিয়ো আপলোড করে কেট লিখেছেন, ‘এ জন্যই আমি আমার কাজকে এত ভালবাসি। টিকা আসার খুশিতে স্বাস্থ্যকর্মীরা নিজেদের মধ্যে আনন্দ করছেন।’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

ইতিমধ্যেই ফাইজারের তৈরি কোভিড টিকাকে ছাড়পত্র দেওয়া হয়েছে আমেরিকারতে। জরুরি ভিত্তিতে ব্যবহারের মর্ডানার টিকাকেও ছাড়পত্র দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন