Viral Video

চার তলার উপর সঙ্কীর্ণ অংশে হাঁটছে একলা শিশু, দেখুন শেষে কী হল!

শিশুটি যে অংশ দিয়ে হাঁটছে সেটি হয়তো মাত্র কয়েক ইঞ্চি চওড়া হবে। কোনও পূর্ণবয়স্ক মানুষ হাঁটতে পারবেন না সেখান দিয়ে।সেটির উপর দিয়েই বেশ দ্রুত পায়ে হাঁটছে শিশুটি।

Advertisement

সংবাদ সংস্থা

টেনেসিফ, স্পেন শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২০ ১৫:৪৩
Share:

চার তলার উপর বিপজ্জনক ভাবে হাঁটছে শিশু। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

বহুতলের চার তলার বাইরের দেওয়ালের একটু বাড়তি অংশ দিয়ে হেঁটে বিপজ্জনক ভাবে হেঁটে যাচ্ছে একটি শিশু। আশপাশে কেউ নেই। নেই কোনও রেলিং। দূরের একটি বিল্ডিং থেকে ক্যামেরায় ধরা পড়ল সেই গায়ে কাঁটা দেওয়া ভিডিয়ো।

Advertisement

ফেসবুকে ‘আই লাভ টেনেরিফ’ নামে একটি পেজে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, চারতলার উপর একটি জানলার কাছ থেকে বারান্দার দিকে আসছে একটি শিশু। আর শিশুটি যে অংশ দিয়ে হাঁটছে সেটি হয়তো মাত্র কয়েক ইঞ্চি চওড়া হবে। কোনও পূর্ণবয়স্ক মানুষ হাঁটতে পারবেন না সেখান দিয়ে।সেটির উপর দিয়েই বেশ দ্রুত পায়ে হাঁটছে শিশুটি।

হাঁটতে হাঁটতে জানালার কাছ থেকে বারান্দার কাছে চলে আসে। কিন্তু বারান্দার ঘেরা অংশ টপকে ভিতরে যেতে পারেনি। ফলে ফের জানালার কাছে ফিরে যায়। জানালার কাছাকাছি এসে সে সামান্য লাফিয়েও ওঠে। এমনকি সে সামান্য টলেও যায়। কিন্তু নিজেকে সামলে নেয় শিশুটি। শিশুটি স্বাভাবিক ছন্দে ওই সরু অংশ দিয়ে হাঁটা চলা করলেও সামান্য এদিক ওদিক হলেই সে চার তলার উপর থেকে নীচের কংক্রিটে পড়ে যেতে পারত। বড় দূর্ঘটনা হতে পারত। স্পেনের টেনেসিফ এলাকার ঘটনা এটি। শনিবার ক্যামেরাবন্দি হয় সেটি।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যে সময় শিশুটি এই বিপজ্জনক খেলায় মেতে ছিল, তখন তার বাবা-মা স্নান করছিলেন। সেই ফাঁকে শিশুটি বাড়ির বাইরের এই অংশে চলে আসে। ভিডিয়োটি এক পর্যটকের মেয়ের ক্যামেরায় ধরা পড়ে।

শেষ পর্যন্ত কোনও দুর্ঘটনা হয়নি বলে জানা গিয়েছে। মেট্রো নিউজ জানিয়েছে, শিশুটি সম্ভবত ওই জানালা দিয়েই ঘরের ভিতর থেকে বাইরে চলে যায়।শিশুটি ফিনল্যান্ডের এক দম্পতির। যাঁরা স্পেনে বেড়াতে গিয়ে ওই হোটেলে উঠেছিলেন। তাঁদের নাম প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন: মহিলার টি-শার্ট ধরে টানছেন নিরাপত্তা কর্মী, অসমের বলে দাবি করা ছবিটি সম্পর্কে আসল তথ্য জানুন

ঘটনাটি শনিবারের হলেও পুলিশ বিষয়টি জানতে পারে সোমবার।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতির খোঁজ করা হচ্ছে। তবে তাঁরা এখনও স্পেনে আছেন না ফিনল্যান্ড ফিরে চলে গিয়েছেন তা জানা যায়নি।

দেখুন ভিডিয়োটি:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন