Viral Video

রাস্তায় সার দিয়ে পড়ে রয়েছে কাঁচা মুরগির মাংস! কী হল তার পর?

প্রায় কয়েক কিলোমিটার রাস্তা জুড়ে পড়ে ছিল কাঁচা মাংসের সেই টুকরোগুলি। 

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২৫
Share:

নিউইয়র্কের রাস্তায় পড়ে রয়েছে কাঁচা মাংস। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সকাল হতেই ঘুম ভেঙেছে শহরবাসীর। চলছে কাজে যাওয়ার প্রস্তুতি। কিন্তু রাস্তায় নেমেই তাঁদের মাথায় হাত। রাস্তা জুড়ে এ সব কী পড়ে রয়েছে? একটু কাছ থেকে দেখতেই তাঁরা বুঝলেন রাস্তায় পড়ে থাকা এ গুলি আসলে কাঁচা মুরগির মাংস। প্রায় কয়েক কিলোমিটার রাস্তা জুড়ে পড়ে ছিল কাঁচা মাংসের সেই টুকরোগুলি।

Advertisement

ঘটনাটি গত শুক্রবার সকালে ঘটেছে আমেরিকার নিউইয়র্ক শহরে। সেখানকার বোরাম হিল এলাকার উইকঅফ স্ট্রিট ও বন্ড স্ট্রিটে রাস্তায় কাঁচা মাংস পড়ে থাকতে দেখে খবর দেওয়া হয় পুলিশে। তার পর সেখানে আসে পুলিশ। আসে সাফাই বিভাগের কর্মীরাও। তাঁরা রাস্তায় পড়ে থাকা সেই মাংসের টুকরো পরিষ্কার করতে থাকে। কিন্তু কাঁচা মাংসের উপর দিয়ে গাড়ি চলে যাওয়ায় সে গুলি চটকে গিয়েছিল। যার জেরে রাস্তাকে মাংস-মুক্ত করতে বেস বেগ পেতে হয় সাফাই কর্মীদের।

রাস্তার মধ্যে মাংস পড়ে থাকার ঘটনার ভিডিয়ো করেন সেখানকার স্থানীয় বাসিন্দারা। তার পর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। তবে কী করে ওই মাংস রাস্তায় ছড়িয়ে পড়ল তা অবশ্য নিশ্চিতভাবে জানা যায়নি। তবে মাংস বয়ে নিয়ে যাওয়া গাড়ি যাওয়ার সময় এই মাংস রাস্তায় পড়েছে বলে অনুমান এক পুলিশ অফিসারের।

Advertisement

আরও পড়ুন: সহানুভূতি আদায়ে পা ভাঙার নাটক করছে কুকুর! দেখুন কী ভাবে...

আরও পড়ুন: বড়শিতে ধরা পড়েছে মাছ, আর তা খেতে জল উঠে এল কুমির! তারপর...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন