Viral video

ঘোড়ায় চেপে গরুকে কাবু করলেন দুই কাউবয়

গরুটি দোকানে ঢুকে যেতেই এক কাউবয় তার পিছনে পিছনে ঢুকে গলায় দড়ি পরিয়ে দেন। আর একজন বাইরেই অপেক্ষা করছিলেন। গরুটি অন্য একটি দরজা দিয়ে বেরিয়ে রাস্তায় চলে আসে। তবে যেহেতু গলায় দ়ড়ি পরানো ছিল তাই বেশিক্ষণ আর সে উত্পাত করার সুযোগ পায়নি

Advertisement

সংবাদ সংস্থা

কলোরাডো শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৯ ১৯:৪৩
Share:

গরুকে কাবু করছেন দুই কাউবয়। ছবি : ইউটিউব থেকে সংগৃহীত।

একটি গরুর লম্বা সিং-এর হাত থেকে কলোরাডোর টেজন স্ট্রিটের মানুষকে বাঁচালেন দুই কাউবয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই গরু ও কাউবয়ের লড়াইয়ের ভিডিয়ো। কাউবয়দের সাধারণত আমরা হলিউড সিনেমাতেই দেখি। সেই কাউবয় বাস্তবে ত্রাতা হয়ে এলেন কলোরাডোর রাস্তায়।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো রঙের একটি গরু দৌড়ে আসছে। ভয়ে মানুষ চিত্কার করে পালাচ্ছেন। এটি একটি পিত্জার দোকান। দরজা খোলা পেয়ে তার ভেতরেই ঢুকে যায় লম্বা সিং ওয়ালা গরুটি। সম্ভবত কিছু দূর থেকেই তাকে ধাওয়া করছিলেন দুই কাউবয়। ঘোড়ার পিঠে চড়ে হাতে দড়ির ফাঁস তৈরি করে তাঁরা গরুটিকে কাবু করার চেষ্টা করছিলেন। গরুটি দোকানে ঢুকে যেতেই এক কাউবয় তার পিছনে পিছনে ঢুকে গলায় দড়ি পরিয়ে দেন। আর একজন বাইরেই অপেক্ষা করছিলেন। গরুটি অন্য একটি দরজা দিয়ে বেরিয়ে রাস্তায় চলে আসে। তবে যেহেতু গলায় দ়ড়ি পরানো ছিল তাই বেশিক্ষণ আর সে উত্পাত করার সুযোগ পায়নি।

এই ঘটনায় কেউ আহত হননি বলে জানা গিয়েছে। এই গোটা ঘটনা অনেকেই ক্যামেরাবন্দি করেন। সেই সব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কাউবয়দের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Advertisement

আরও পড়ুন : মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : উড়ে ইংলিশ চ্যানেল পার করে রেকর্ড গড়তে চান ইনি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন