Viral Video

রক্ত নিতে সূচ ফোটাচ্ছেন চিকিৎসক, এক ফোঁটা কাঁদছে না কোলের বাচ্চা! কেন জানেন?

সেখানে গিয়ে চিকিৎসক তাঁর মেয়ের রক্ত নিলেও, এক ফোঁটা কাঁদেনি। রক্ত নেওয়া সত্ত্বেও মেয়ের না কাঁদার কারণ তিনি জানাতে নিজের ফেসবুক পোস্ট করেছেন একটি ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

ইনভারনেস শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১১:১৭
Share:

বাচ্চার রক্ত নিচ্ছেন চিকিৎসক। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

স্কটল্যান্ডের ইনভারনেস শহরে থাকেন শ্যানন উইমস নামের এক মহিলা। তাঁর বাচ্চা মেয়েটি ডাক্তারখানায় গেলেই জুড়ে দেয় কান্না। আর পরীক্ষার জন্য রক্ত দিতে হলে তো কথায় নেই। কিন্তু সম্প্রতি নিজের মেয়েকে নিয়ে ডাক্তারখানায় গিয়েছিলেন শ্যানন। সেখানে গিয়ে চিকিৎসক তাঁর মেয়ের রক্ত নিলেও, এক ফোঁটা কাঁদেনি। রক্ত নেওয়া সত্ত্বেও মেয়ের না কাঁদার কারণ তিনি জানাতে নিজের ফেসবুক পোস্ট করেছেন একটি ভিডিয়ো। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, চিকিৎসক বাচ্চাটির হাত থেকে রক্ত নেওয়ার সময়ই গান করে যাচ্ছেন। আর বাচ্চাটি সেই গান শুনে হাঁ করে তাকিয়ে আছে চিকিৎসকের দিকে, মাঝেমধ্যে নিজের পা নাড়াচ্ছে।

শ্যানন জানিয়েছেন, ওই চিকিৎসকের নাম রায়ান কোটজি। বাচ্চাকে চিকিৎসার সময় তিনি কিং কোলের একটি জনপ্রিয় গান গাইছিলেন। মেয়ের না কাঁদার জন্য রায়ানকে নিজের ফেসবুকে ধন্যবাদও জানিয়েছেন শ্যানন। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: ভাল পারফরম্যান্সের পুরস্কার! কর্মীদের পা ধুইয়ে দিলেন অফিসের বস

আরও পড়ুন: মানুষের কানে বাসা বেঁধেছে আরশোলার একটা পরিবার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন