Bus

মহিলা বাস ড্রাইভার বাঁচাল ছাত্রের প্রাণ, ভিডিয়ো ভাইরাল

তার পরই বাসের দরজার পাশ দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে গেল একটি গাড়ি । মহিলা ড্রাইভারের তৎপরতায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ছাত্রটি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ১০ মে ২০১৯ ১৭:০০
Share:

ছুটছে গাড়ি, নামছ ছাত্র, চেপে ধরল ড্রাইভার। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

গতিময় রাস্তায় বাস ছুটে এসে দাঁড়াল স্টপে। সেখানে নামবেন বলে দরজা থেকে তিন ধাপ আগে অপেক্ষা করছিল এক ছাত্র। স্টপে দাঁড়ানোর আগে বাসের গতি যখন একটু কমে এল তখন ছুটে নেমে এসি বাসের দরজা খুলে নামতে সে। আর যেই তিনি নামতে যাবেন, তখনই পিছন থেকে তার জামা চেপে ধরলেন বাসের ড্রাইভার । চিৎকার করলেন ‘নো নো’ বলে। তার পরই বাসের দরজার পাশ দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে গেল একটি গাড়ি । মহিলা ড্রাইভারের তৎপরতায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ছাত্রটি।

Advertisement

এরকমই ঘটনা এপ্রিল মাসে ঘটেছিল নরউইচ স্কুল ডিস্ট্রিক্টক-এর বাসে । এই ঘটনা ধরা পড়েছিল বাসের সিসিটিভি ক্যামেরায় । আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে গতকাল, বৃহস্পতিবার। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

ছাত্রের জীবন বাঁচানো ওই মহিলা বাস ড্রাইভারের নাম সামান্থা কল । ভিডিয়োটি আপলোড হতেই কলের প্রশংসায় মেতেছে নেটিজেনরা । যে কৌশলে কল পিছন থেকে ছাত্রটিকে ধরেছিলেন সেটিকে নেটিজেনরা ‘গুড গ্রাব’ অ্যাখ্যা দিয়েছে ।

Advertisement

আরও পডুন: এই নদীর জল লাল! কেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন