Viral Video

তৃতীয় বিয়ে করতে গিয়ে প্রথম স্ত্রীর হাতে বেধড়ক মার খেলেন স্বামী

বিয়ের মণ্ডপে প্রথম স্ত্রী ও তাঁর পরিবারের হাতে মার খেলেন পাকিস্তানের করাচির এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৮:২৭
Share:

ফের বিয়ে করতে গিয়ে স্ত্রীর হাতে মার খাচ্ছেন স্বামী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বিয়ের মণ্ডপে প্রথম স্ত্রী ও তাঁর পরিবারের হাতে মার খেলেন পাকিস্তানের করাচির এক ব্যক্তি। অভিযোগ, আসিফ রফিক নামের ওই ব্যক্তি স্ত্রীকে না জানিয়েই তৃতীয়বারে জন্য বিয়ে করেছিলেন। খবর পেয়ে বিয়ের মণ্ডপে হাজির হন আসিফের প্রথম পক্ষের স্ত্রী মাদিয়া। শুধু তাই নয়, জোর করে বিয়ের আসরে ঢুকে তিনি আসিফকে পেটাতে শুরু করেন। তাঁর জামাকাপড়ও ছিঁড়ে দেন বলে অভিযোগ।

Advertisement

২০১৪-তে মাদিয়াকে বিয়ে করেছিলেন আসিফ। মাদিয়া দাবি করেছেন, তাঁকে না জানিয়ে জিন্না বিশ্ববিদ্যালয়ের এক মহিলা কর্মীকে বিয়ে করেন তিনি। মাদিয়া সেই বিয়ের কথা জানতে পারলে তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন আসিফ। তখন দ্বিতীয় স্ত্রীকে বাপের বাড়ি রেখে এসে আবার তাঁকে বিয়ে করার শর্তে আসিফের সঙ্গে থাকতে রাজি হন মাদিয়া। সেই মতো মাদিয়াকে ফের বিয়ে করেন আসিফ।

কিন্তু তৃতীয় বারের জন্য আসিফ বিয়ের পিঁড়িতে বসতেই ধরে তা জানতে পারেন মাদিয়া। বিয়ের মণ্ডপে মাদিয়া ও তাঁর পরিবারের লোকজন আসিফকে প্রবল মারধর করেছেন। সেই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: অবতরণের সময় প্রবল ঝড়, দুলছে বিমান! দেখুন নাটকীয় মুহূর্তের ভিডিয়ো

যদিও আসিফ দাবি করেছেন, মাদিয়ার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে ইতিমধ্যেই। তাই বিয়ে করার জন্য মাদিয়ার কাছে অনুমতি নেওয়ার প্রশ্নই নেই বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন: পাখির খাবার খেয়ে নেয় কাঠবিড়ালি, দেখুন কী ভাবে জব্দ করা হল তাকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন