Viral video

জলের তোড়ে ভাসিয়ে নিয়ে যাচ্ছে গাড়ি, ভাইরাল ভিডিয়ো

চিনের সংবাদমাধ্যম সিজিটিএন জানাচ্ছে, শনিবার গুইঝু প্রদেশের ইয়ানহে তুজিএ এলাকায় নদীতে হঠাত্ শক্তিশালী হড়পা বান আসে। তাতেই একটি সাদা ও একটি লাল রঙের গাড়ি জলের তোড়ে ভেসে যায়

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ২১:৪৯
Share:

জলের তোড়ে ভেসে যাচ্ছে গাড়ি। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

জলের প্রবল তোড়ে ভাসিয়ে নিয়ে যাচ্ছে দু’টি গাড়ি। দেখলে মনে হবে যেন খড়কুটো ভাসিয়ে নিয়ে যাচ্ছে বন্যার জল। চিনের গুইঝু প্রদেশের এই ঘটনা এখন ভাইরাল।

Advertisement

চিনের সংবাদমাধ্যম সিজিটিএন জানাচ্ছে, শনিবার গুইঝু প্রদেশের ইয়ানহে তুজিএ এলাকায় নদীতে হঠাত্ শক্তিশালী হড়পা বান আসে। তাতেই একটি সাদা ও একটি লাল রঙের গাড়ি জলের তোড়ে ভেসে যায়। সেই ছবিই সম্প্রতি প্রকাশ্যে এসেছে। তবে ওই গাড়িতে কেউ ছিলেন কিনা, তা জানা যায়নি।

দু’টি আলাদা আলাদা কোণ থেকে এই দৃশ্য ধরা পড়ে ক্যামেরায়। দু’টি ভিডিয়ো একসঙ্গে জুড়ে প্রকাশ করা হয়েছে। তবে ওই ভিডিয়ো প্রকাশিত হতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

Advertisement

আরও পড়ুন : জয়ের পর একসঙ্গে ভাঙড়া নাচ ভারত-পাক ফ্যানদের, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন : বিমানবন্দরে এ বার আলোকচিত্রীকে গাড়িতে ডাকলেন দীপিকা!

গাড়ি ভাসিয়ে নিয়ে যাওয়া ছাড়াও বন্যার জেরে প্রচুর সম্পত্তির ক্ষয়ক্ষতি হয়েছে। সেই সঙ্গে প্রাণহানিও খবরও মিলেছে। কিছু দিন আগেই ধসের একটি ভিডিয়ো প্রকাশ পায় চিনে। তাতে দেখা যায়, জলের স্রোতের সঙ্গে নেমে যাচ্ছে মাটি। এবং জলের মতো ভাসিয়ে নিয়ে যায় দু’টি গাড়ি। সেই ভিডিয়োটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন