Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral video

পাকিস্তানের জয়ের পর একসঙ্গে ভাঙড়া নাচ ভারত-পাক ফ্যানদের, ভাইরাল ভিডিয়ো

একসঙ্গে ভাঙড়া নাচছে ভারত-পাক ফ্যানেরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

একসঙ্গে ভাঙড়া নাচছে ভারত-পাক ফ্যানেরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বার্মিংহাম শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ২১:১৯
Share: Save:

বিশ্বকাপে টিকে থাকতে বুধবার বার্মিংহামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মরণবাঁচন ম্যাচে নেমেছিল পাকিস্তান। ৬ উইকেটে জয়েরপর আনন্দ আর বাঁধ মানছিল না পাকিস্তানি ফ্যানদের। আর সেই আনন্দে শামিল হতে দেখা গেল চির প্রতিদ্বন্দ্বী ভারতীয় ফ্যানেদেরও। দুই দলের ফ্যানেদের ভাঙড়া নাচের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক পাকিস্তানি ফ্যান, দেশের পতাকা গায়ে জড়িয়ে নিয়ে নাচছেন। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন অন্য এক ভারতীয় ফ্যান। তাঁর পরনে টিম ইন্ডিয়ার জার্সি, তার উপর একটি কালো জ্যাকেট চাপানো। দু’জনে একে অপরের তালে তাল মেলানোর চেষ্টা করছেন। আর তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন দুই দেশের আরও সমর্থক।কেউ কেউ সে দৃশ্য ভিডিয়ো করে রাখছেন মোবাইলে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

শুধু ম্যাচের পর একসঙ্গে নাচ নয়, ম্যাচের আগেও ভারতীয় জার্সি পরে পাকিস্তানকে সমর্থন করতে দেখা গিয়েছে বুধবার।হাতে প্লাকার্ড, প্রতিবেশীকে সমর্থন।এদিনই প্রথম নয়। এর আগে গত ২৩ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট দলের এক ফ্যানকে স্টেডিয়ামেপাকিস্তানের হতে গলা ফাটাতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন : বিমানবন্দরে এ বার আলোকচিত্রীকে গাড়িতে ডাকলেন দীপিকা!

আরও পড়ুন : প্রকাশ পেল ‘স্যাম’-এর ফার্স্ট লুক, এ বারেও কি নজর কাড়বেন ভিকি?

ভারতের বিরুদ্ধে হারের পর তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে পাকিস্তানি টিমকে। আক্রমণের কেন্দ্রে ছিলেন অধিনায়ক সরফরাজ আহমেদ। এমন কটূক্তি করা হয় তাঁকে যার তীব্র নিন্দা করেছে ভারতীয় ফ্যানেরাও। ভারতীয় ফ্যানেদের খোলাখুলি সরফরাজের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সমর্থন জুগিয়েছেন ভারতীয় ফ্যানেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE