Viral Video

মালগাড়ি বেলাইন হতেই আগুন জ্বলল রেলব্রিজে, দেখুন ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্রিজের এক দিকে জ্বলছে আগুন। আর সেখান থেকে বেরনো ধোঁয়ায় ভরে যাচ্ছে চারিদিক।

Advertisement

সংবাদ সংস্থা

ফিনিক্স শেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ ১৫:১৮
Share:

আগুন ধরে ভেঙে পড়েছে ব্রিজের একাংশ। ছবি—এপি।

লেকের উপর থাকা ব্রিজ দিয়ে যাচ্ছিল মালবাহী ট্রেন। ব্রিজের উপর ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় আগুন ধরে গেল ব্রিজে। তা ছাড়া, ব্রিজের একাংশেরও ক্ষতি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরা।

Advertisement

আমেরিকার ফিনিস্কের শহরতলি এলাকায় রয়েছে টেম্পল টাউন লেক। তার উপরে রয়েছে রেলব্রিজ। সেখান দিয়ে যাওয়ার সময়ই সম্প্রতি লাইনচ্যুত হয় মালগাড়িটি। যার জেরে ব্রিজের একাংশ ভেঙে পড়ার পাশাপাশি আগুন ধরে যায় ব্রিজে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্রিজের এক দিকে জ্বলছে আগুন। আর সেখান থেকে বেরনো ধোঁয়ায় ভরে যাচ্ছে চারিদিক।

আগুন লাগার পর দমকলের বিশাল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ইউনিয়ন প্যাসিফিক রেলরোডের মুখপাত্র টিম ম্যাকমোহন জানিয়েছেন, ট্রেনের ১০টি কামরার মধ্যে আটটিতে আগুন লেগেছিল। মালগাড়ির সেই বগিতে বিভিন্ন রকম দাহ্য পদার্থও ছিল, যার জেরে আগুন ভয়ঙ্কর আকার ধারণ করে। ট্রেনের ক্রু-সদস্যরা গুরুতর আহত হলেও এই ঘটনায় কোনও প্রাণহানি ঘটেনি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: খালি পায়েই সন্ন্যাসীর পাহাড়ে ওঠা অবাক করল ট্রেকারদের

ঘটনা নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছে সেখানকার প্রশাসন। এই দুর্ঘটনা ঘটার সময় ওই ব্রিজের নিকটবর্তী পার্কে ছিলেন ক্যামিলি কিমবল নামের এক মহিলা। তিনি দেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘প্রচণ্ড আওয়াজ শুনে পিছন ফিরতেই দেখি ব্রিজে ট্রেন উল্টে গিয়েছে। আগুন ঝরে পড়ছে লেকে। পুরো নরকের দৃশ্য মনে হচ্ছিল।’’ চার কিলোমিটার দীর্ঘ ওই লেকের ধার খুব জনপ্রিয় জায়গা। জগিং, সাইক্লিং করতে প্রচুর মানুষ রোজ যান সেখানে।

আরও পড়ুন: মহাকাশে সূর্যোদয়ের বিস্ময়কর ছবি টুইট করলেন নাসার মহাকাশচারী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন