Viral Video

টিকটকের বিরুদ্ধে সরব আমেরিকার হিন্দু-মুসলিম সমকামী দম্পতি

এ বার তাঁরা ভাইরাল টিকটকের বিরুদ্ধে প্রতিবাদ করে।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯ ১০:০৩
Share:

আমেরিকার হিন্দু-মুসলিম সমকামী দম্পতি। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

সুনদাস মালিক ও অঞ্জলি চাকরা। আমেরিকার হিন্দু-মুসলিম এই সমকামী দম্পতির বিভিন্ন ছবি সম্প্রতি ঝড় তুলেছিল নেটদুনিয়ায়। আরও একবার ভাইরাল হয়েছে তাঁদের একটি ভিডিয়ো। এ বার তাঁরা ভাইরাল টিকটকের বিরুদ্ধে প্রতিবাদ করে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সক্রিয় থাকেন এই দম্পতি। সম্প্রতি টিকটকে একটি ভিডিয়ো করেছিলেন তাঁরা। কিন্তু টিকটক কর্তৃপক্ষ তাদের প্ল্যাটফর্ম থেকে সেই ভিডিয়ো সরিয়ে নিতে বাধ্য করে। বলে, এতে না কি টিকটকের কমিউনিটি গাইড লাইন বিঘ্নিত হচ্ছে। তার পরই সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করে টিকটকের বিরুদ্ধে হোমোফেবিয়ার অভিযোগ করেছেন অঞ্জলি। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

সেই ভিডিয়োতে, সাধারণভাবেই নাচতে দেখা যাচ্ছে অঞ্জলি ও সুনদাসকে। তার পর তাঁদের পরণে ট্রাডিশনাল পোশাক। এই ভিডিয়োকে কোনওভাবেই অশালীন বলতে রাজি নন নেটিজেনরা। এই ভিডিয়ো সরিতে নিতে বাধ্য করায় নেটিজেনদের তোপের মুখে চিনের ভিডিয়ো শেয়ারিং অ্যাপ টিকটক।

Advertisement

দেখুন সমকামী দম্পতির টিকটক ভিডিয়ো—

আরও পড়ুন: রোজ ১২ কিমি পথ পেরিয়ে মেয়েদের স্কুলে নিয়ে যান বাবা, কারণ শুনে প্রশংসায় ভাসাল নেটদুনিয়ায়

আরও পড়ুন: অবাক করা ভিডিয়ো, চিতাবাঘকে মারতে যাচ্ছে বাচ্চা নায়ালা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন