Crocodile

বড়শিতে ধরা পড়েছে মাছ, আর তা খেতে জল উঠে এল কুমির! তারপর...

এর পর এক কামড়ে মুখে পুরে নিল মাছটিকে। আর তা দেখে মাছ ধরতে আসা ওই দুই ব্যক্তি তত ক্ষণে বড়শি ছেড়ে পালিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ১৪:৫৪
Share:

মাছ খেতে ডাঙায় ছুটে আসছে কুমির। ছবি ফেসবুক ভিডিয়ো থেকে নেওয়া।

নদীতে মাছ ধরতে গিয়েছিলেন দুই ব্যক্তি। সেখানে তাঁদের বড়শিতে মাছ ধরাও পড়েছিল। সেই মাছ জল থেকে পাড়ে তুলে আনলেন তিনি। আর মাছ দেখে জল থেকে পাড়ের দিতে আসতে লাগল একটি কুমির। তা দেখে ওই দুই ব্যক্তিও পিছিয়ে যেতে লাগলেন। তখন কুমিরটি আরও দ্রুত বেগে ধাওয়া শুরু করল বড়শিতে আটকানো মাছ খাওয়ার জন্য। এর পর এক কামড়ে মুখে পুরে নিল মাছটিকে। আর তা দেখে মাছ ধরতে আসা ওই দুই ব্যক্তি তত ক্ষণে বড়শি ছেড়ে পালিয়েছেন।

Advertisement

সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ‘টুরিজম টপ এন্ড’ নামের একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। গত সপ্তাহে শেয়ার হওয়া এই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন ১১ লক্ষের বেশি ইউজার।

সেই পোস্টের তথ্য অনুসারে, ঘটনাটি অস্ট্রেলিয়ার কাকাডু ন্যাশনাল পার্কের কাহিল ক্রসিংয়ের। সেখানকার নদীতে মাছ ধরতে গিয়েই এই ঘটনার সম্মুখীন হয়েছিলেন ওই দুই ব্যক্তি। সেখানকার এক সংবাদপত্রের প্রতিবেদন অনুসারে, অস্ট্রেলিয়ার কাহিল ক্রসিং কুমিরদের জন্য কুখ্যাত। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: জনসভায় মোদীর সমালোচনা করার সময় ইলেকট্রিক শক খেলেন পাক মন্ত্রী! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: সিঙ্গলদের সঙ্গী খুঁজে দিতে ট্রেনে করে ঘুরতে পাঠালো চিন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন