Nigeria

এক চাকা সাইকেলে নাইজেরীয় খুদের ব্যালান্সের খেলায় মুগ্ধ নেটদুনিয়া

ব্যালান্সের খেলা দেখিয়ে এ বার নেট দুনিয়াকে মুগ্ধ করল নাইজেরিয়ার জিকেবি ইউনিসাইকেল অ্যাকাডেমির এক খুদে ছাত্র।

Advertisement

সংবাদ সংস্থা

আবুজা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:০০
Share:

এক চাকা সাইকেলে ব্যালেন্সের খেলা দেখাচ্ছে নাইজেরীয় খুদে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ব্যালান্সের খেলা দেখতে দেখতে মন মুগ্ধ হয় না এ রকম লোক বেশ কমই আছেন। কিছু দিন আগেই কলকাতার রাস্তায় দুই খুদে পড়ুয়ার ভল্ট দেওয়ার মুন্সিয়ানা মুগ্ধ করেছিল নেটদুনিয়াকে। ব্যালান্সের খেলা দেখিয়ে এ বার নেট দুনিয়াকে মুগ্ধ করল নাইজেরিয়ার জিকেবি ইউনিসাইকেল অ্যাকাডেমির এক খুদে ছাত্র।

Advertisement

এক চাকার সাইকেল নিয়ে ওই নাইজেরীয় ছাত্রের ব্যালান্সের খেলার ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন হলিউড অভিনেত্রী জেনিফার গার্নার। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্টটি। আপলোড করার ঘণ্টা ১৫-র মধ্যে সেই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় সাড়ে আট লক্ষ ইউজার।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক চাকা সাইকেলের উপর দাঁড়িয়ে রয়েছে ওই নাইজেরীয় খুদে। তার মাথায় রয়েছে একটি ছোট্ট পাত্র, আর বাঁ পায়ে আরও তিনটি। এ ভাবে ব্যালান্স করতে করতে বাঁ-পায়ের পাত্রগুলিকে শূন্যে ছুঁড়ে দিল ওই খুদে। তার পর তার মাথায় থাকা পাত্রের উপর জায়গা করে নিল পায়ে থাকা পাত্রগুলি। খুদের ব্যালান্সের এই খেলা দেখেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ওই নাইজেরীয় খুদের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

Advertisement

Won’t my kids think I’m cool when I’ve mastered this and can show all of their friends? #momsonaunicycle👵🏻😎😂 #mooooom🙄🙄🙄 (📹: @gkb_uniacademy 👏🏼)

A post shared by Jennifer Garner (@jennifer.garner) on

আরও পড়ুন: কানের ভিতর গিজগিজ করছে ছত্রাক! ভিডিয়ো দেখে চমকালেন চিকিৎসক নিজেই

আরও পড়ুন: ‘ডায়নোসরের’ মতো কুমিরের সঙ্গে ম্যাটের ‘খেলা’ দেখে কপালে চোখ নেটিজেনদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন