Make up

মেক আপের আগে ইনি কেমন দেখতে ছিলেন জানলে চমকে যাবেন, দেখুন ভিডিয়ো

মেক আপে ভোলবদল

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৮ ১০:১৬
Share:

মেক আপের পর মেয়েটি এরকম দেখতে হয়েছে। ফেসবুক ভিডিয়োর স্ক্রিনশট।

‘ইটস ম্যাজিক, ইটস ম্যাজিক’ এমনটাই মনে হতে পারে এই ভিডিয়ো দেখলে।

Advertisement

অল্প একটু তুলির ছোঁয়ায় মেক আপ করলে একটু যেন অন্যরকম লাগে নিজেকে। একটু কাজল, বড় জোর একটু লিপস্টিক, নিজেকে একটু আলাদা দেখানোর জন্য নানা বিউটি ব্লগে এমনই নানা পরামর্শ দেন মেক আপ আর্টিস্টরা। কিন্তু একেবারে ভোল পাল্টে ফেলা? এমনটাও হয় নাকি?

আপনার পাশের বাড়ির মেয়েটি যদি ঐশ্বর্যা রাই হয়ে যায় মেক আপের ছোঁয়ায়! হ্যাঁ এমনটাও সম্ভব হয়তো হতে পারে। চিনের এক তরুণীর ভাইরাল ভিডিয়ো দেখলে আপনি চমকে উঠবেন।

Advertisement

আরও পড়ুন: ট্রিভাগোর বিজ্ঞাপনের এঁকে চেনেন?​

একেবারে সাদামাটা, ভ্রু প্রায় নেই, খুদে চোখ, শ্যামলা রঙের একটি মেয়ে। নাম কি হুয়াহুয়া। তিনিই মেক আপের পর ভোল বদলে ফেলেছেন নিজের, শুধু তাই নয়। রঙিন কনট্যাক্ট লেন্স, প্রস্থেটিক, ফাউন্ডেশন, লিপস্টিক, আই মেক আপের মাধ্যমে নিজেকে এক্কেবারে বদলে ফেলেছেন। যাঁকে দেখলে আর চেনাই যাচ্ছে না।

মেয়েটিকে এরকমই দেখতে ছিল মেক আপের আগে। ফেসবুক ভিডিয়োর স্ক্রিনশট নেওয়া হয়েছে।

নিজের এই ভোলবদলের ভিডিয়ো তিনি চিনের সোশ্যাল প্ল্যাটফর্ম ইউকুতে শেয়ার করেন। তারপর প্রায় এক কোটি বার শেয়ার হয়েছে এই ভিডিয়ো।

দেখুন ভিডিয়ো:

ইনস্টাগ্রাম, ফেসবুকে এই ভাইরাল ভিডিয়ো দেখে চমকে উঠছেন সবাই। কেউ বলছেন, এক মেয়ে হতেই পারে না। মুখ আলাদা, চোয়ালের গঠনও নাকি আলাদা।

আরও পড়ুন: ভয়ঙ্কর খাদের ৩৩০ ফুট উপরের এই রাস্তা দিয়ে হাঁটবেন নাকি?​

কেউ বলছেন, মেয়েটি সত্যিই শিল্পী, নইলে নিজেকে এ ভাবে পাল্টে দিতে পারেন নিমেষে! যদিও মেয়েটি দেখিয়ে দিয়েছে, একটা ছোট্ট কাঁচি দিয়ে তাঁর টিকোলো নাকটি ‘খুলে’ সেটি যে নকল। আপনি কী ভাবছেন? এমন একটা ‘ট্রান্সফর্মেশন’ করবেন নাকি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন