Propose

জলের নীচে প্রপোজ! প্রস্তাবে সাড়া প্রেমিকার, তার পর...

বান্ধবী কেনেশা অ্যান্টনি কে নিয়ে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন আফ্রিকার তানজানিয়ায়। সেখানে গিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন।

Advertisement

সংবাদ সংস্থা

দোদোমা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২৮
Share:

জলের তলায় নেমে কেনেশাকে প্রপোজ করছেন স্টিভ। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

লুজিয়ানার বাসিন্দা স্টিভ ওয়েবার। সম্প্রতি বান্ধবী কেনেশা অ্যান্টনি কে নিয়ে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন আফ্রিকার তানজানিয়ায়। সেখানে গিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন। তবে সেই প্রস্তাব তিনি গতানুগতিক উপায়ে দেননি। নিজের প্রস্তাবকে বিশেষ করতে শরণাপন্ন হয়েছিলেন বিশেষ উপায়ের।

Advertisement

তানজানিয়ায় একটি জাহাজে ছুটি কাটাচ্ছিলেন তাঁরা। আর বান্ধবীকে প্রপোজ করার জন্য তিনি চলে যান জলের তলায়। জাহাজ থেকে নেমে জলের তলায় গিয়ে স্টিভ চলে আসেন জাহাজের জানালার কাছে। সেখানে হাতে লেখা চিঠির মাধ্যমে বিয়ের প্রস্তাব দেন কেনেশাকে। সেই চিঠিতে লেখা ছিল, ‘‘ আমি তোমাকে ভালবাসি। তুমি আমার স্ত্রী হবে?’’ জলের নীচ থেকে কেনেশাকে এনগেজমেন্টের আংটিও দেখিয়েছিলেন তিনি।

স্টিভের কাছ থেকে এই প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন কেনেশাও। স্টিভের এই প্রস্তাবে পেয়ে তিনি বলে উঠেছিলেন, ‘‘হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ। লক্ষাধিক বার হ্যাঁ। আমি তোমায় বিয়ে করব।’’ কিন্তু এই উত্তর স্টিভ শুনেছিলেন কি না জানা নেই। প্রপোজ করার পর আর জল থেকেও উঠে আসেননি স্টিভ। তবে তাঁর দেহ উদ্ধার হয়েছে কি না সে ব্যাপারে বিস্তারিত তথ্য জানা যায়নি।

Advertisement

মর্মান্তিক এই ঘটনার কথা ছবি-ভিডিয়ো সহ, গত শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানিয়েছেন কেনেশা। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্টটি। দেখুন কেনেশাকে করা স্টিভের প্রপোজের ভিডিয়ো-

আরও পড়ুন: দেউলিয়া ভ্রমণ সংস্থা টমাস কুক, বিপাকে লক্ষ লক্ষ পর্যটক, কর্মহীন ২২ হাজার

আরও পড়ুন: সন্ত্রাসে কারা মদত দেয়, বিশ্ব তাদের চেনে, পাকিস্তানকে নিশানা করে তোপ মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন