Viral video

মহিলার উদ্দেশে ‘বর্ণবৈষম্য মূলক’ মন্তব্যের ফল, এক ঘুসিতে 'নক আউট' অভিযুক্ত

যুবকের পিছনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি কটূক্তিতে ভীষণ ভাবে ক্ষুব্ধ হন। অভিযুক্ত যুবকের মুখে সজোরে এক ঘুসি মারেন। ঘুসিটিতে এতটাই জোরে ছিল যে সঙ্গে সঙ্গে উল্টে পড়ে যান অভিযুক্ত, যাকে বক্সিংয়ের ভাষায় বলে নক আউট।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯ ১৮:০১
Share:

এক ঘুসিতে 'নক আউট'। ছবি: টুইটার থেকে নেওয়া।

কাউকে কটূক্তি করার ফল যে এমন ‘নাকে মুখে’ পেতে হবে তা মনে হয় জীবনেও ভাবেননি এই যুবক। এক মহিলাকে বর্ণবৈষম্য মূলক মন্তব্য করে এক ঘুঁসিতে ধরাশায়ী হতে হল অভিযুক্তকে, একবার নয়, দু’বার তাঁকে মাটিতে ফেলে ফেলে দেন এক ব্যক্তি।

Advertisement

সংবাদমাধ্যম ‘আরটি ডট কম’-এর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি ডিপার্টমেন্টাল স্টোরে কয়েকজন নিজেদের মতো করে ব্যস্ত। সেখানেই এক যুবক সম্ভবত এক মহিলার উদ্দেশে কিছু বলেন। মহিলা বিশেষ কোনও প্রতিক্রিয়া না দেখালেও ওই যুবকের পিছনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি কটূক্তিতে ভীষণ ভাবে ক্ষুব্ধ হন। অভিযুক্ত যুবকের মুখে সজোরে এক ঘুসি মারেন। ঘুসিটিতে এতটাই জোরে ছিল যে সঙ্গে সঙ্গে উল্টে পড়ে যান অভিযুক্ত, যাকে বক্সিংয়ের ভাষায় বলে নক আউট।

বেশ কিছুক্ষণ পর আবার উঠে দাঁড়ান অভিযুক্ত। সম্ভবত তিনি ফের কোনও মন্তব্য করেন। আবার ঘটনার পুনরাবৃত্তি। ফের ঘুঁসি পড়ে অভিযুক্তের মুখে, এ বার আর ঘুসি মেরে ছেড়ে দেননি ওই ব্যক্তি, পর পর বেশ কয়েকটি ঘুসি চালিয়ে দেন। আবার মেঝেতে পড়ে যান।

Advertisement

আরও পড়ুন: শুধু মানুষই নয় এই প্রাণীটিও আলিঙ্গন করতে পারে, ভাইরাল ভিডিয়ো

এরপর কোনও রকমে উঠে দাঁড়িয়ে দরজার দিকে এগোতে গেলে ফের মার পড়ে পিঠে। দরজার সামনে উল্টে পড়ে যান অভিযুক্ত।

আরও পড়ুন: সাইকেলে উঠে পড়ল এক কোয়ালা, দেখুন মহিলা কী করলেন তার সঙ্গে

ভিডিয়োর পোস্টে ইঙ্গিত করা হয়েছে, বর্ণবৈষম্য মূলক মন্তব্যের জেরেই অভিযুক্ত যুবককে মারেন ওই ব্যক্তি।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন