Viral video

জীবন হাতে নিয়ে পাহাড়ের সরু চূড়ায় হাঁটার এই ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

একটি পা-ও ঠিক করে রাখা যাবে না, এমন একটি পাহাড়ের চূড়ায় উঠে পড়েছেনদুই পর্বতারোহী। আর সেখানে সতর্ক ভাবে এগিয়ে যাচ্ছেন।দুই পর্বতারোহী যে বেশ উচ্ছ্বসিত ও রোমাঞ্চিত, তা তাঁদের মুখ দেখেই বোঝা যাচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৯ ১৩:২০
Share:

সরু পাহাড়ের চূড়ায় দুই পর্বতারোহী। ছবি: টুইটার থেকে নেওয়া।

পাহাড়ে চড়ার অনেক ভিডিয়ো সামনে আসে সোশ্যাল মিডিয়ার দৌলতে। কিন্তু পাহাড়ের মাথায় এমন অপ্রশস্ত পথে হেঁটে যাওয়ার ভিডিয়ো আগে দেখেছেন?

Advertisement

‘নেচার ইজ লিট’ নামে একটি টুইটার হ্যান্ডলে ৫৯ সেকেন্ডের একটি ভিডিয়ো আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি পা-ও ঠিক করে রাখা যাবে না, এমন একটি পাহাড়ের চূড়ায় উঠে পড়েছেন দুই পর্বতারোহী। আর সেখানে সতর্ক ভাবে এগিয়ে যাচ্ছেন। দুই পর্বতারোহী যে বেশ উচ্ছ্বসিত ও রোমাঞ্চিত, তা তাঁদের মুখ দেখেই বোঝা যাচ্ছে।

ভিডিয়োটি এক পর্বতারোহীর হেলমেটে লাগানো গো প্রো ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

আরও পড়ুন: বোমাতঙ্কের জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত

এই ভিডিয়োয় পাহাড়ে চড়ার ঘটনাই নয়, লক্ষ্য করার মতো আরও একটি বিষয় রয়েছে। সরু এই পর্বতচূড়ায় দুই দিকের আবহওয়াও দু’রকম। একদিকে যখন গভীর খাদের নীচ পর্যন্ত দেখা যাচ্ছে, অন্যদিকে তখন ঘন মেঘে ঢেকে রয়েছে। বেশি দূর দেখাও যাচ্ছে না।

আরও পড়ুন: করমর্দন করেননি কিন্তু এই কিশোরীর বাড়িতে পৌঁছে গেলেন আবু ধাবির যুবরাজ

ভিডিয়োটি ৩ নভেম্বর সোশ্যাল টুইটারে পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ৯৩ লক্ষ বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন