Alligator

ডোরবেল বাজাচ্ছে অ্যালিগেটর!

বাড়ির সামনে এসে উপস্থিত হয়েছে অ্যালিগেটরটি। যেটির দৈর্ঘ প্রায় সাড়ে ৬ ফুট। অ্যালিগেটরটি বাড়ির মূল দরজায় পা দিয়ে উপরে ওঠার চেষ্টা করছে। মনে হচ্ছে সে ডোরবেল বাজাতে চাইছে

Advertisement

সংবাদ সংস্থা

দক্ষিণ ক্যারোলাইন শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ২১:২০
Share:

দরজায় হাজির অ্যালিগেটর। ছবি : ইউটিউব থেকে নেওয়া।

ধরুন আপনার বাড়ির দরজায় একদিন কড়া নাড়ছে এক কুমির। কী করবেন আপনি? ভয় পেলেন? ভেবে দেখুন এমনই একটি ভিডিয়ো সামনে এসেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনের একটি বাড়ির দরজায় এসে উপস্থিত হয়েছে একটি অ্যালিগেটর।

Advertisement

অ্যালিগেটর হল বড় আকারের কুমির প্রজাতির প্রাণী। এগুলি সাধারণত আমেরিকা ও চিনের উষ্ণ অ়ঞ্চলের নদী ও হ্রদে পাওয়া যায়।

সাউথ ক্যারোলাইনের মার্টলে বিচের বাসিন্দা কারেন আলফানোর ক্যামেরায় সম্প্রতি ধরা পড়েছে একটি অ্যালিগেটরের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে বাড়ির সামনে এসে উপস্থিত হয়েছে অ্যালিগেটরটি। যেটির দৈর্ঘ প্রায় সাড়ে ৬ ফুট। অ্যালিগেটরটি বাড়ির মূল দরজায় পা দিয়ে উপরে ওঠার চেষ্টা করছে। মনে হচ্ছে সে ডোরবেল বাজাতে চাইছে। কিন্তু শেষ পর্যন্ত নেমে আসে দরজার সামনেই শুয়ে থাকে।

Advertisement

দরজার পাশেই রাখা ছিল একটি র‌্যাক। সেটি ক্ষতিগ্রস্থ হয়েছে অ্যালিগেটরের পায়ের চাপে।ভিডিয়োটি আপলোড হতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : একা চার হাজার পশু মেরে এখন হাতিদের ত্রাতা টনি

আরও পড়ুন : ফের জেগে উঠল মাউন্ট সিনাবাং, সাড়ে ৬ হাজার ফুট উপরে উড়ছে ছাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন