Pakistan

জনসভায় মোদীর সমালোচনা করার সময় ইলেকট্রিক শক খেলেন পাক মন্ত্রী! দেখুন ভিডিয়ো

জনসভায় দাঁড়িয়ে তিনি যখন বলছিলেন, ‘‘নরেন্দ্র মোদী, আপনার উদ্দেশ্য আমরা বুঝি’’, ঠিক তখনই ইলেকট্রিকের শক খান পাকমন্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ১১:৫৪
Share:

পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ। শুক্রবার ইসলামাবাদের একটি জনসভায় দাঁড়িয়ে বক্তৃতা করছিলেন। তাঁর বক্তৃতার বিষয় ছিল কাশ্মীরের ৩৭০ ধারা প্রত্যাহার। সেই বিষয় নিয়ে বলার সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তুলোধনা করছিলেন তিনি। আর সেই সময়ই মাইক্রোফোনের তার থেকে ইলেকট্রিক শক খেলেন তিনি।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, জনসভায় দাঁড়িয়ে তিনি যখন বলছিলেন, ‘‘নরেন্দ্র মোদী, আপনার উদ্দেশ্য আমরা বুঝি’’, ঠিক তখনই ইলেকট্রিকের শক খান পাকমন্ত্রী। স্বাভাবিক ভাবেই শক খেয়ে চমকে ওঠেন তিনি। তবে নিজেকে সামলে নিয়ে ফের শুরু করেন বক্তৃতা। বলেন, ‘‘মনে হচ্ছেন ইলেকট্রিক কারেন্ট। চিন্তা করবেন না। মোদী আমাদের সভা নষ্ট করতে পারবেন না।’’

এই ঘটনার ভিডিয়ো শুক্রবার রাত থেকে ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে হাসি ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা। নেটিজেনরা ওই পাক মন্ত্রীকে নিয়ে মজা করে বলছেন, ইসলামাবাদে দাঁড়িয়ে শক খেয়েও ‘মোদী ভূত’ দেখছেন ইনি!

Advertisement

আরও পড়ুন: সিঙ্গলদের সঙ্গী খুঁজে দিতে ট্রেনে করে ঘুরতে পাঠালো চিন!

আরও পড়ুন: আকাশ থেকে লেকে নেমে জল তুলে উড়ে গেল এই বিমান! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন