Paris

অন্যধারার ফ্যাশন শো! দর্শকদের সামনেই পোশাক বদল মডেলদের

তাঁরা কেবলমাত্র অন্তর্বাস পরে এসেছিলেন র‌্যাম্পে। আর র‌্যাম্পের মধ্যে দর্শকদের সামনে ডিজাইনারদের তৈরি পোশাক পরলেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

প্যারিস শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ১২:৫২
Share:

প্য়ারিসে ফ্য়াশন শো-তে পোশাক পরছেন মডেলরা। ছবি- রয়টার্স।

ডিজাইনারদের তৈরি পোশাক ফ্যাশন শো-তে দর্শকদের সামনে উপস্থাপন করেন মডেলরা। শুক্রবার এ রকমই ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল প্যারিসে। সেই ইসে মিয়াকে ফ্যাশন শো অবশ্য গতানুগতিক ফ্যাশন শো থেকে ছিল একটু আলাদা। সেখানে মডেলরা গ্রিনরুম থেকে পোশাক পরে আসেননি। তাঁরা কেবলমাত্র অন্তর্বাস পরে এসেছিলেন র‌্যাম্পে। আর র‌্যাম্পের মধ্যে দর্শকদের সামনে ডিজাইনারদের তৈরি পোশাক পরলেন তাঁরা।

Advertisement

বিশেষ এই ফ্যাশন শোয়ের ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। অভিনবত্বে ভরা এই ফ্যাশন শো-কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দেহের রঙের অন্তর্বাস পরে র‌্যাম্পের এলেন মডেলরা। তার পর র‌্যাম্পের উপরে থাকা রিং থেকে নেমে এল পোশাক। উপর থেকে নেমে আসা পোশাক পরে নিলেন মডেলরা। তার পর নিজেদের ঢঙে মাতালেন র‌্যাম্প। এই বিশেষ ধরনের পোশাকের ডিজাইন করেছেন ইসে মিয়াকের প্রধান সাতোশি কোন্দো। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: ‘যুদ্ধ নয়, ভারত বুদ্ধ দিয়েছে’, রাষ্ট্রপুঞ্জের মঞ্চে নতুন ভারতের স্বপ্ন বিপণন মোদীর

আরও পড়ুন: রাষ্ট্রপুঞ্জে ভারত-বিদ্বেষে ঠাসা বক্তৃতায় ইমরানের মুখে পরমাণু যুদ্ধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন