Viral Video

উপহারের খেলনা ‘চুরি’ করল পুলিশের কুকুরই! ভিডিয়ো দেখে কী বলল নেটদুনিয়া?

কোথায় গেল সেই খেলনাগুলো? তা খোঁজ করতে গিয়েই অফিসাররা যা দেখলেন সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে ফ্রাঙ্কলিন পুলিশ ডিপার্টমেন্টের তরফে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্রাঙ্কলিন শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১৮:১৩
Share:

খেলনা ‘চুরি’ করছে পুলিশের কুকুর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আমেরিকার ফ্রাঙ্কলিন পুলিশ ডিপার্টমেন্ট ঠিক করেছিল খেলনা দান করার। ক্রিসমাসের উপহার হিসাবে একটি ফাউন্ডেশনকে খেলনা দেবে বলে ঠিক ছিল। সেই মতো খেলনা জড়ো করে রাখা হয়েছিল ডিপার্টমেন্টের একটি ঘরে। কিন্তু সেই খেলনা পাঠানোর সময় দেখা যায় কিছু খেলনা নেই সেখানে। কোথায় গেল সেই খেলনাগুলো? তা খোঁজ করতে গিয়েই অফিসাররা যা দেখলেন সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে ফ্রাঙ্কলিন পুলিশ ডিপার্টমেন্টের তরফে। যা দেখে মজায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরে রাখা খেলনা মুখে করে তুলে আনছে একটি গোল্ডেন রিট্রিভার। খেলনা মুখে করে নিয়ে রেখে আসছে পাশের ঘরে। এই কুকুরটি ফ্রাঙ্কলিন পুলিশ ডিপার্টমেন্টেরই প্রশিক্ষণ প্রাপ্ত কুকুর।

ওই সারমেয়র খেলনা ‘চুরি’ করার ঘটনাটির ভিডিয়ো করেছিলেন পুলিশ অফিসার কুসন। সেই ভিডিয়ো আপলোড করে পুলিশের তরফে লেখা হয়েছে, ‘ঘরে যখন খেলনা ভর্তি থাকবে, তখন ঘরের দরজা বন্ধ রাখুন। আর আপনার ঘরে যদি গোল্ডেন রিট্রিভার থাকে, তার থেকেও দূরে রাখুন।’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: এটিএম লুঠ করতে এসে ঘাবড়ে যাওয়া চোর কী করল দেখুন

আরও পড়ুন: ‘সবথেকে খারাপ’ বড়দিনের উপহার পেয়েও খুশি একরত্তি খুদে! কী ছিল সেই উপহার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন