Viral video

মস্কোর রাস্তা থেকে ব্যাটম্যানের গাড়ি টেনে নিয়ে গেল পুলিশ!

মস্কোর গুরুত্বপূর্ণ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যায় হলিউড ফিল্মে দেখা ব্যাটম্যানের গাড়িটিকে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ এবং ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমায় ব্যাটম্যানের যেমন গাড়ি দেখানো হয়েছিল এটি তারই একটি রেপ্লিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মস্কো শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৫৬
Share:

মস্কোর রাস্তায় ব্যাটম্যানের গাড়ি। ছবি: এএফপি।

যিনি গোটা গোথাম সিটির (ব্যাটম্যানের শহর) রক্ষাকর্তা তাঁরই গাড়ি নাকি টেনে নিয়ে গেল পুলিশে, এমনই একটি ভিডিয়ো সামনে এসেছে। আসলে মস্কোর রাস্তায় সুপার হিরো ব্যাটম্যানের গাড়ির একটি রেপ্লিকা দাঁড়িয়ে ছিল। সেই গাড়িটিই পুলিশ তুলে নিয়ে গিয়েছে। তবে গাড়িটি কোনও ট্রাফিক আইন ভাঙেনি।

Advertisement

মস্কোর গুরুত্বপূর্ণ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যায় হলিউড ফিল্মে দেখা ব্যাটম্যানের গাড়িটিকে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ এবং ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমায় ব্যাটম্যানের যেমন গাড়ি দেখানো হয়েছিল এটি তারই একটি রেপ্লিকা। রেপ্লিকা হলেও গাড়িটি রাস্তায় চলাচলের সম্পূর্ণ উপযুক্ত।

গাড়িটি মস্কোর রাস্তায় কর্তব্যরত পুলিশ কর্মীদের চোখে পড়ে। তাঁরা কাছে গিয়ে দেখেন গাড়িতে কোনও নম্বর প্লেট নেই, কাছেপিঠে দেখা যায়নি তার মালিককেও। ফলে বাধ্য হয়ে চার মিটার চওড়া গাড়িটিকে নিজেদের হেফাজতে নেন তাঁরা। আর এটিকে নিয়ে যাওয়ার জন্য ছোট ‘ক্রেন’ আনতে হয়। সেটিতে করে পিছনের চাকা দু’টি তুলে নিয়ে যাওয়ার ভিডিয়ো রেকর্ড হয় পথ চলতি মানুষের ক্যামেরায়।

Advertisement

আরও পড়ুন: চাঁদার তিন কোটি টাকায় ডিজনিল্যান্ড যাবে না সহপাঠীদের নির্যাতনের শিকার কোয়াডেন!

গাড়িটি পুলিশের হেফাজতে যতদিন থাকবে মালিককে তত বেশি টাকা গুনতে হবে বলে জানা গিয়েছে। এই গাড়িটি গত বছর আমেরিকা থেকে রাশিয়ায় যায়। অনলাইনে বিক্রি হয় গাড়িটি।

আরও পড়ুন: হারিয়ে গিয়ে নিজেই থানায় রিপোর্ট করে গেল এই জার্মান শেপার্ড!

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন