• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হারিয়ে গিয়ে নিজেই থানায় রিপোর্ট করে গেল এই জার্মান শেপার্ড!

Chico Dog
থানার ফ্রন্ট ডেস্কে পা তুলে দাঁড়িয়ে চিকো। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

চিকো হারিয়ে গিয়েছিল। তবে হারিয়ে গিয়ে কোথায় যেতে হয় তা ভাল করেই জানে সে। তাই সোজা পৌঁছে গিয়েছিল থানায়। নিজের হারিয়ে যাওয়ার রিপোর্ট করে গেল। এমনই একটি মজার পোস্ট করেছে টেক্সাসের একটি থানা। আর পুলিশ পরে খোঁজ নিয়ে জানতে পারে চিকোথানা থেকে বেরিয়ে ঠিকঠাক বাড়ি পৌঁছে গিয়েছে।

আমেরিকায় টেক্সাসের ওডেসা থানার তরফে একটি ফেসবুক পোস্ট করা হয়েছে ১২ ফেব্রুয়ারি। সেখানে দেখা যাচ্ছে, থানার ফ্রন্ট ডেস্কের সামনে একটি জার্মান শেপার্ড পা তুলে দাঁড়িয়ে রয়েছে। এক অফিসার তাঁর ছবি তুলছেন। সেই ছবিগুলি পোস্ট করে লেখা হয়েছে, কুকুরটি নাম চিকো। সে হঠাত্ই থানায় ঢুকে ফ্রন্ট ডেস্কের সামনে চলে আসে। কিছুক্ষণ সেখানে থাকে। থানার সব অফিসারদের কাছ থেকে প্রচুর আদর, ভালবাসা পায়। পরে তার মনে হয় অনেক হয়েছে, এবার বাড়ি ফেরা দরকার। যেমন এসেছিল, তেমনই আবার বেরিয়ে যায়।

ফেসবুক পোস্টে লেখা হয়েছে, কুকুরটি থানা থেকে বেরিয়ে যাওয়ার পর পুলিশ কর্মীরা অনেক খোঁজেন তাকে। কিন্তু খুঁজে পাওয়া যায়নি। পরে তাঁরা জানতে পারেন কুকুরটি ঠিকঠাক বাড়ি পৌঁছে গিয়েছে। তারপরই আশ্বস্ত হন বলে লেখা হয়েছে পোস্টে।

আরও পড়ুন: কুস্তির ময়দানে স্বয়ংক্রিয় রোবট, সুমো ফাইটারদের মতো টক্কর দিচ্ছে একে অপরকে

ব্রিটিশ সংবাদপত্র ডেলি মেল জানিয়েছে, কুকুরটি এডওয়ার্ড অ্যালভারাডো নামে এক ব্যক্তির। ওই দিন তিনি যখন ঘুমচ্ছিলেন, চিকো বাড়ির বাইরে চলে যায়। এদিক ওদিক ঘুরে থানায় ঢুকে পড়ে। আর এই সব কিছুই জানতেন না এডওয়ার্ড। পুলিশের ফেসবুক পোস্ট দেখে এডওয়ার্ডের এক আত্মীয় তাঁকে জানান।

আরও পড়ুন: নগ্ন হয়ে ঘর মুছে দিয়ে যাবেন মহিলা, খরচ পড়বে ঘণ্টায় প্রায় ৯ হাজার!

পুলিশে এই মজার পোস্টটি নেটাগরিকদের বেশ পছন্দ হয়েছে। তাঁরা কুকুরটির এমন আচরণে বেশ মজা পেয়েছেন। পোস্টটি প্রচুর লাইক ও শেয়ার পেয়েছে।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন