Viral Video

খেলনা ভেবে লাইটার চিবোতে গিয়ে আগুন ধরিয়ে ফেলল কুকুরছানা! ভিডিয়ো ভাইরাল

ওই টুকু সময়ের মধ্যেই আর্চি যা কাণ্ড ঘটিয়েছে, তা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৯ ১৯:৩৭
Share:

কুকুরের জন্য ঘরে আগুন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

১০ মাসের কুকুরছানা। নাম আর্চি। থাকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। সারা দিন নিজের পালিকার বাড়ি দাপিয়ে বেড়ায় সে। মাতিয়ে রাখে সবাইকে। সম্প্রতি তাঁর পালিকা তাকে ঘরে একা রেখে বাইরে কিছুক্ষণের জন্য বাইরে গিয়েছিল। কিন্তু ওই টুকু সময়ের মধ্যেই আর্চি যা কাণ্ড ঘটিয়েছে, তা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দৌঁড়ে এসে বাড়ির সোফায় বসল আর্চি। মুখে করে তুলে এনেছ বাড়ির গ্যাস লাইট। সোফায় বসে সেই গ্যাসলাইটই চিবোতে শুরু করল সে। এ ভাবে চিবোতে দিয়ে তার মুখ থেকে ফসকে সোফায় পড়ে গ্যাসলাইটটি। আর জ্বলে ওঠে আগুন। ভয়ে সোফা থেকে নেমে পালিয়ে যায় আর্চি। আর আগুন জ্বলতেই থাকে সোফায়।

আর্চির পালিকা বাড়ি ফিরে আগুন জ্বলতে দেখে খবর দেন দমকল বিভাগে। সেখানকার কর্মীরা এসে আগুন নেভায়। আর্চির পালিকা সে দেশের এক স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মিনিট পাঁচেকের জন্য বাড়ির বাইরে গিয়েছিলেন তিনি। তার মধ্যেই এই কাণ্ড ঘটায় তাঁর পোষ্য। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: ওয়ার্ল্ড সিরিজে মজে মহাকাশে বেসবল খেলছেন নাসার মহাকাশচারীরা! দেখুন ভিডিয়ো-

আরও পড়ুন: অনলাইনে পর্নোগ্রাফি দেখলে, দেখাতে হবে মুখ! নতুন প্রস্তাব অস্ট্রেলিয়ায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন