Viral Video

রেস্তরাঁর রান্নাঘরে স্নান করে চাকরি গেল কর্মীর

এক ব্যক্তি রেস্তরাঁর রান্নাঘরের বাসন ধোয়ার বড় বেসিনে উঠছেন। সাবান-জল ভর্তি সেই বেসিনে মজা করে স্নান সারছেন। গোটা ঘটনা ক্যামেরা বন্দি করছেন আরও কয়েকজন

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ০৩ জুন ২০১৯ ১৭:১৩
Share:

রেস্তরাঁর রান্না ঘরে স্নান করলেন কর্মী। ছবি : ফেসবুক থেকে নেওয়া।

রেস্তরাঁর রান্নাঘরে বাসনমাজার বেসিনে স্নান করছেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চাকরি গেল রেস্তরাঁরই এক কর্মীর।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি রেস্তরাঁর রান্নাঘরের বাসন ধোয়ার বড় বেসিনে উঠছেন। সাবান-জল ভর্তি সেই বেসিনে মজা করে স্নান সারছেন। গোটা ঘটনা ক্যামেরা বন্দি করছেন আরও কয়েকজন।

মার্কিন যুক্তরাষ্ট্রের রেস্তরাঁ চেইন,‘ওয়েন্ডিস’। ফ্লোরিডার মিলটন এলাকার ওই রেস্তরাঁর রান্নাঘরে ভিডিয়ো তোলা হয়। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। অস্বস্তির মুখে পড়তে হয় কর্তৃপক্ষকে।

Advertisement

গত সপ্তাহে ভিডিয়োটি ফেসবুকে পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। ইতিমধ্যেই ভিডিয়োটি ১০ লক্ষ বারের বেশি দেখা হয়েছে। সেই পোস্টে সমালোচনা, কটাক্ষ পূর্ণ মন্তব্য করেছে নেটিজেন।

আরও পড়ুন : চকোলেট কিনতে সাড়ে ২৬ লক্ষ টাকা খরচ করলেন মহিলা!

আরও পড়ুন : সিংহীর মুখ থেকে ছুটে পালাল ‘মৃত’ বুনো কুকুর! ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠতেই রেস্তরাঁ কর্তৃপক্ষ অভিযুক্ত কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করেছেন। কর্তৃপক্ষ জানিয়েছেন, এই ধরনের আচরণ কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনা না ঘটে সেদিকে কড়া নজর রাখবে কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন