• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিংহীর মুখ থেকে ছুটে পালাল ‘মৃত’ বুনো কুকুর! ভাইরাল ভিডিয়ো

Dog Lion
মৃত্যুর মুখ থেকে পালাল বুনো কুকুর। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

বুদ্ধি থাকলে যে মৃত্যুর মুখ থেকেও উদ্ধার পাওয়া যায় তা দেখিয়ে দিল একটি বুনো কুকুর। যে কোনও পশুর ক্ষেত্রেই সিংহীর মুখ থেকে পালাতে পারা মানে নিশ্চিত মৃত্যুর মুখ থেকে ঘুরে আসা। এমনই অঘটন ঘটিয়েছে একটি কুকুর। এক সিংহী ও বুনো কুকুরের এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি রেকর্ড হয়েছে জিম্বাবোয়ের হওয়ং ন্যাশনাল পার্কে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পর্যটকদের একটি গাড়ির সামনেই একটি সিংহী মুখে করে টেনে নিয়ে যাচ্ছে একটি বুনো কুকুরকে। কুকুরটি এমনভাবে সিংহীর মুখে ঝুলে রয়েছে দেখে মনে হচ্ছে কুকুরটি মরে গিয়েছে। কিছুক্ষণ এদিক ওদিক কুকুরটি টেনে নিয়ে যাওয়ার পর সিংহীটিকে বিরক্ত করতে থাকে অন্য একটি বুনো কুকুর। প্রথমে সেটিকে পাত্তা না দিলেও, শেষে বিরক্ত হয়ে তাকে তাড়া করতে যায় সিংহীটি। সিংহীটিও ভেবেছিল তার মুখে ধরা কুকুরটি মারা গিয়েছে, তাই তাকে সামনে ফেলে রেখেই অন্য কুকুরটিকে তাড়া করে। যেই মাত্র সিংহীর মুখ থেকে ছাড়া পায় সঙ্গে সঙ্গে দৌড় লাগায় কুকুরটি।

গাড়িতে থাকা কোনও এক পর্যটকের ক্যামেরাতেই ধরা পড়েছে এই দৃশ্য। তাঁরাও মনে করেছিলেন কুকুরটি মারা গিয়েছে। ওই পর্যটকদের সঙ্গে থাকা ট্যুর গাইডও তাই ভেবেছিলেন। কিন্তু কুকুরটির বুদ্ধি দেখে তাঁরাও অবাক।

আরও পড়ুন : এবার ভ্যাকুয়াম চ্যালেঞ্জে মেতেছে নেটিজেন! আপনি অংশ নিচ্ছেন নাকি?

আরও পড়ুন : ২৫ দেশ পেরিয়ে বাইকে বারাণসী থেকে লন্ডন পাড়ি দেবেন তিন নারী

এই ভিডিয়োটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এক মিনিট ৪৮ সেকেন্ডের এই ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ৩০ লক্ষ বার দেখা হয়েছে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন