Viral Video

এত নিচু দিয়ে বিমান নামছে, যেন হাত বাড়ালেই ছুঁতে পারবেন!

ইউটিউবের একটি জনপ্রিয় চ্যানেল ‘কার্গোস্পটার’ ১২ জুলাই এমনই একটি ভিডিয়ো প্রকাশ করেছে। এত কাছ দিয়ে বিমান নামে যে একবার এক দম্পতি এক উড়ানের হাওয়ায় নীচে পড়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

আথেন্স শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৯ ২১:৩২
Share:

ইউটিউব থেকে নেওয়া ছবি

সচরাচর এত নিচু দিয়ে বিমান নামতে দেখা যায় না। এখানে আপনার মাথার কয়েক হাত উপর দিয়ে নামবে একের পর এক বিমান। আর এটাই যেন এখানকার অন্যতম আকর্ষণ। পর্যটকরা ক্যামেরা বাগিয়ে একের পর এক বিমানের অবতরণ ‘রেকর্ড’ করে যাচ্ছেন। সম্প্রতি ইউটিউবে এমনই একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে।

Advertisement

বিশ্বের বেশির ভাগ বিমানবন্দরে রানওয়ের অনেক দূর দিয়ে প্রাচীর বা কাঁটাতারের বেষ্টনী দেওয়া থাকে। যাতে বিমান ওঠা-নামার সময় ধারে কাছে বাইরের কেউ আসতে না পারেন। কিন্তু এমন কোনও বিমানবন্দর দেখেছেন, যেখানে আপনার একদম কাছ দিয়ে বিমান নামছে?

এই বিমানবন্দর গ্রিসের স্কিয়াথোসে। সমুদ্রতটের পাশে একটি ছোট রাস্তা, তার পাশেই রানওয়েটি। ইউটিউবের একটি জনপ্রিয় চ্যানেল ‘কার্গোস্পটার’ ১২ জুলাই এমনই একটি ভিডিয়ো প্রকাশ করেছে। এত কাছ দিয়ে বিমান নামে যে একবার এক দম্পতি এক উড়ানের হাওয়ায় নীচে পড়ে যান।

Advertisement

আরও পড়ুন : শাড়ি পরা ছবি দিয়ে স্বামীকে ডিনারে নিয়ে যেতে বললেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন : আয়ুর্বেদিক ডিম বা মুরগির কথা শুনেছেন?

ভিডিয়োটি প্রকাশ পাওয়ার পরই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ইউটিউবে ভিডিয়োটি প্রায় ২৫ লক্ষ বার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন