Viral Video

ক্লাসরুমে ছাত্রীকে অমানুষিক মারধর, গ্রেফতার শিক্ষিকা

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে ওই শিক্ষিকাকে। তাঁকে গ্রেফতারও করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

টেক্সাস শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১২:৩৮
Share:

ছাত্রীকে বেধড়ক পেটাচ্ছেন শিক্ষিকা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

১৬ বছরের বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্রী। স্কুলে শিক্ষক-শিক্ষিকাদের কাছ থেকে বিশেষ যত্ন তাঁর কাম্য। কিন্তু সেই ছাত্রীকেই বেধড়ক পেটাল স্কুলের এক অস্থায়ী শিক্ষিকা। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে ওই শিক্ষিকাকে। তাঁকে গ্রেফতারও করেছে পুলিশ।

Advertisement

আমেরিকার টেক্সাস প্রদেশের কাইলে রয়েছে লেম্যান হাই স্কুল। সেখানেই সম্প্রতি ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে ১৬ বছরের বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্রীকে মারধরে অভিযুক্ত ওই অস্থায়ী শিক্ষিকার নাম টিফানি শ্যাডেল ল্যাঙ্কফোর্ড। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ছাত্রীকে এলোপাথাড়ি ঘুষি মারছেন ওই শিক্ষিকা। এ ভাবে মারতে মারতে মাটিতে ফেলেও মারতে শুরু করলেন ওই শিক্ষিকা।

এই ঘটনার পরই ক়ড়া বিবৃতি দেওয়া হয়েছে স্কুলের তরফ। বলা হয়েছে এই ধরনের স্কুলের মধ্যে এ রকম হিংসাত্মক আচরণ বরদাস্ত করা হবে না। ল্যাঙ্কফোর্ডকে স্কুলের শিক্ষিকার পদ থেকে বহিষ্কারও করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষের করা অভিযোগের ভিত্তিতে ল্যাঙ্কফোর্ডকে গ্রেফতারও করেছে পুলিশ। এর আগেও ল্যাঙ্কফোর্ড গার্হস্থ্য হিংসার ঘটনায় অভিযুক্ত ছিলেন বলে জানানো হয়েছে পুলিশের তরফে। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

যদিও বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্রীকে কেন ওই শিক্ষিকা মারলেন সে ব্যাপারে পুলিশের তরফে এখন কিছু জানানো হয়নি। কিন্তু ঘটনার সময় ওই ক্লাসে থাকা এক জন ছাত্র স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিকে বলেছে, ‘‘কোনও জোকস শুনে আমি ও আমার বন্ধুরা হাসছিলাম। তা দেখেই রেগে গিয়েছিলেন ওই শিক্ষিকা।’’ যদিও ওই ছাত্র নিজের পরিচয় প্রকাশ করতে রাজি হয়নি।

আরও পড়ুন: রক্ত নিতে সূচ ফোটাচ্ছেন চিকিৎসক, এক ফোঁটা কাঁদছে না কোলের বাচ্চা! কেন জানেন?

আরও পড়ুন: মানুষের কানে বাসা বেঁধেছে আরশোলার একটা পরিবার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন