Cigarette

ফেসবুক লাইভে এসে এক মাসের শিশুর মুখে সিগারেটের ধোঁয়া! গ্রেফতার মা

ফেসবুকে লাইভে নিজের এক মাসের সন্তানের মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে ও তাকে নির্মম ভাবে ঝাঁকানোর জন্য গ্রেফতার হলেন আমেরিকার এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ১১:০৯
Share:

ফেসবুক লাইভে একমাসের শিশুর সঙ্গে মায়ের কীর্তি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ফেসবুকে লাইভে নিজের এক মাসের সন্তানের মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে ও তাকে নির্মম ভাবে ঝাঁকানোর জন্য গ্রেফতার হলেন আমেরিকার এক মহিলা। ২৪ বছরের ওই মহিলার নাম তাইব্রেশা সেক্সটন। তিনি থাকেন আমেরিকার টেনেসির চাতানুগায়।

Advertisement

ভাইরাল হওয়া ফেসবুক লাইভের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, খাটে হেলান দিয়ে শুয়ে রয়েছেন সেক্সটন। নিজের মুখে সিগারেট গুঁজে লাইটার দিয়ে জ্বালাচ্ছেন সেটি। আর তাঁর বাঁ-হাতে রয়েছে এক মাসের ছোট্ট শিশু। সিগারেট জ্বালিয়ে তিনি দিতে লাগলেন সুখ টান। ধূমপান করতে করতেই এক মাসের শিশুকে দোলাতে লাগলেন। সেক্সটন যে ভঙ্গিতে তার এক মাসের শিশুকে দোলাচ্ছিলেন, দেখে মনে হচ্ছিল যেন সে একটা পুতুল। সিগারেট খেতে খেতে ওই শিশুর মুখের কাছেই ধোঁয়া ছাড়ছিলেন তিনি।

এই ভিডিয়ো লাইভ চলার সময়ই বিষয়টি নিয়ে সরব হয়েছিলেন নেটিজেনরা। তাঁরা বিষয়টি স্থানীয় পুলিশের নজরে আনেন। তার পর পুলিশ পৌঁছয় সেক্সটনের অ্যাপার্টমেন্টে। সেখানে গিয়ে পুলিশ অফিসাররা দেখতে পান, সেক্সটন মত্ত অবস্থায় রয়েছেন। ঘরের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে বেশ কয়েকটি মদের বোতল।

Advertisement

এর পর শিশু নির্যাতন ও দুর্ব্যবহারের অভিযোগে সেক্সটনকে গ্রেফতার করে পুলিশ। তবে পুলিশের হাতে গ্রেফতার হয়েও শান্ত হননি সেক্সটন। জেলে যাওয়ার সময়ই চেঁচিয়ে শিশুটিকে গালাগাল দিতে দিতে তিনি বলছিলেন, ‘‘ওই বাচ্চাকে আমি আর চাই না।” সেক্সটন জেলে যাওয়ার পর, তাঁর মায়ের হেফাজতে রাখা হয়েছে এক মাসের শিশুটিকে।

আরও পড়ুন: ডাউন সিনড্রোমে আক্রান্ত ছাত্রের প্রেমের প্রস্তাব বান্ধবীকে! ভিডিয়ো দেখে আবেগতাড়িত নেটদুনিয়া

আরও পড়ুন: ফেসলক খুলতে প্রেমিক-প্রেমিকার কাণ্ডে হেসে লুটোপুটি নেটদুনিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন