Viral video

করোনার জেরে গৃহবন্দি, সময় কাটানোর অভিনব উপায় উদ্ভাবন!

করোনাভাইরাসের জেরে গৃহবন্দিত্বের সময় কেন, অনেকেই হয়তো স্বপ্ন দেখেন বাড়িতেই যদি পুল খেলার ব্যবস্থা থাকতো, মন্দ হত না।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৪ মার্চ ২০২০ ১৪:১১
Share:

ডাইনিং টেবল এখন পুল বোর্ড। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাস থেকে বাঁচতে বাড়িতে থাকতে হচ্ছে। কিন্তু সারাদিন চার দেওয়ালে বন্দি হয়ে করবেন কী? এই প্রশ্নের এক চমৎকার অথচ সস্তার সমাধান খুঁজে বের করেছেন এক ব্যক্তি। বাড়িতেই পুল খেলার ব্যবস্থা করে ফেলেছেন তিনি।

Advertisement

করোনাভাইরাসের জেরে গৃহবন্দিত্বের সময় কেন, অনেকেই হয়তো স্বপ্ন দেখেন বাড়িতেই যদি পুল খেলার ব্যবস্থা থাকতো, মন্দ হত না। কিন্তু ক্লাবে গিয়ে সে সাধ পূরণ হলেও বাড়িতে তার ব্যবস্থা করার সাধ্য নেই বেশিরভাগ পুল-প্রেমীদের। কিন্তু ইচ্ছা থাকলে কী না হয়, তাই যেন দেখিয়ে দিলেন নিউ ইয়র্কের এই যুবক।

রোলি উইলিয়ামস নামে এক টুইটার ইউজার ২১ মার্চ একটি ভিডিয়ো পোস্ট করেছেন। টুইটার হ্যান্ডলে তাঁর লোকেশন নিউ ইয়র্ক বলে উল্লিখিত। উইলিয়ামসের পোস্ট করা সাত সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি একটি ডাইনিং টেবলকে পুল বোর্ড বানিয়ে খেলছেন।

Advertisement

আরও পড়ুন: অপ্রয়োজনে বাড়ি থেকে বেরলেই পুলিশ ধরিয়ে দিচ্ছে ‘আমি সমাজের শত্রু’ পোস্টার

টেবলের চার কোণে চারটি পকেট বানিয়েছেন। বল যাতে পকেট দিয়ে সোজা মেঝেতে না পড়ে যায়, তাই পকেটের নীচে চারটি গ্লাস ঝুলিয়ে দিয়েছেন উইলিয়ামস। সবই তো হল, কিন্তু কিউ (পুল খেলার স্টিক) পাওয়া যায় কোথায়! তারও ঘরোয়া সমাধান করে ফেলেছেন এই ‘জুগাড়ু’। ঘর পরিষ্কার করার ওয়াইপার দিয়েই দিব্বি কাজ চালিয়ে নিচ্ছেন তিনি।

আরও পড়ুন: বাড়িতেই ফ্রিতে পৌঁছে যাচ্ছে পিৎজা, মিলছে বিনামূল্যে থাকার জায়গাও

উইলিয়ামসের শনিবার পোস্ট করা ভিডিয়ো ইতিমধ্যেই ছ’ লাখ ৩২ হাজার বার দেখে ফেলেছেন নেটাগরিকরা। কোয়রান্টিনের সময়, সময় কাটানোর এমন অভিনব উপায় দেখে প্রচুর নেটাগরিক তাঁর প্রশংসাও করেছেন। সেই সঙ্গে উইলিয়ামসের পোস্টের কমেন্ট বক্সে সময় কাটানোর এমন আরও কিছু আইডিয়ার খোঁজ মিলিছে। সেখানে একজন বাড়ির টেবলকেই, টেবল টেনিসের বোর্ড বানিয়ে ফেলেছেন। কেউ আবার অন্য খেলায় মেতেছেন। সবাই যেন বার্তা দিতে চেয়েছেন, ঘরেই থাকুন, দরকারে ঘরেই মনোরঞ্জনের উপাদান খুঁজে নিন।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন