Viral Video

হাইওয়েতে দুই ভাল্লুকের লড়াই দূরে থেকে তীক্ষ্ণ দৃষ্টিতে লক্ষ্য রাখছে নেকড়ে!

দুই ভাল্লুকের এই লড়াই ব্রিটিশ কলম্বিয়ার এক হাইওয়েতে ক্যামেরাবন্দি হয়েছে। হাইওয়ে দিয়ে যাওয়ার সময় কারি হঠাত্ দেখতে পান, দুটি ভাল্লুক লড়াই শুরু করেছে রাস্তার উপরেই। নিরাপদ দূরত্বে গাড়ি থামিয়ে তিনি ক্যামেরাবন্দি করতে থাকেন সেই দৃশ্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ১৩:০৬
Share:

দুই ভাল্লুকের লড়াই দেখছে নেকড়ে। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

দুই পশুর লড়াই দেখেছেন। এমনকি দু’টি ভাল্লুকের লড়াইও ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু দু’টি বড় বড় ভাল্লুক লড়াই করছে, আর দূরে দাঁড়িয়ে তা দেখছে কোনও একটি নেকড়ে, এমন ভিডিয়ো দেখেছেন কখনও। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো শেয়ার হয়েছে ফেসবুকে

Advertisement

কারি ম্যাকগিলিভ্রে নামে এক মহিলার অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হয়েছে। দুই ভাল্লুকের এই লড়াই ব্রিটিশ কলম্বিয়ার এক হাইওয়েতে ক্যামেরাবন্দি হয়েছে। হাইওয়ে দিয়ে যাওয়ার সময় কারি হঠাত্ দেখতে পান, দুটি ভাল্লুক লড়াই শুরু করেছে রাস্তার উপরেই। নিরাপদ দূরত্বে গাড়ি থামিয়ে তিনি ক্যামেরাবন্দি করতে থাকেন সেই দৃশ্য।

আকর্ষণের এখানেই শেষ নয়, দু’টি ভাল্লুকের লড়াই জঙ্গল থেকে বেরিয়ে এসে দেখতে থাকে একটি নেকড়ে। এক সময় নেকড়েটিকে এগিয়ে আসতেও দেখা যায়। এক মিনিট ১২ সেকেন্ডের ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে, দুটি ভাল্লুকের মধ্যে একটি রণে ভঙ্গ দিয়ে ছুট দিয়েছে। আর সেটি ছুটতে ছুটতে ক্যারি ম্যাকগিলিভ্রির দিকেই আসে। কোনও রকম অপ্রীতিকর অবস্থা এড়াতে ক্যামেরা বন্ধ করে দেন ক্যারি।

Advertisement

আরও পড়ুন : ‘জেমস বন্ড’ স্টাইলে চলন্ত অটোর চাকা পরিবর্তন

আরও পড়ুন : ভারতে রোলস রয়েস কালিনানের প্রথম মালিক মুকেশ অম্বানী, দেখে নিন এই গাড়ির দাম, ফিচার

২০ সেপ্টেম্বর পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ২৫ লক্ষের বেশিবার দেখা হয়েছে। ভিডিয়োটি শেয়ার হয়েছে প্রায় ৫৯ হাজার বার, সেই সঙ্গে ২০ হাজার লাইক পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন