জীবনে প্রচুর গাড়ির চাকা পরিবর্তন করা দেখে থাকবেন। কিন্তু চলন্ত গাড়ির চাকা পরিবর্তন দেখেছেন কখনও? অবাক হবে না, সিনেমার পর্দার বাইরেও জেমস বন্ডের স্টাইলে চলন্ত গাড়ির চাকা পরিবর্তন যে করা যায় তা দেখিয়ে দিলেন শ্রীলঙ্কার কয়েকজন।

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে এক মিনিটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, দ্রুত গতিতে একটি অটো এগিয়ে যাচ্ছে, তাকে ফলো করছে একটি ক্যামেরা। হঠাত্ই অটোটি রাস্তার ধারে গিয়ে পিছনের ডান দিকের চাকা তুলে বাকি দু’চাকায় ভর করেই এগিয়ে যাচ্ছে। সেই অবস্থাতেই পিছনের আসনে বসা এক ব্যক্তি অটোর চাকাটি খুলে নেন। পিছন থেকে এগিয়ে আসা আর একটি অটোর এক যাত্রী একটি চাকা ধরিয়ে দেন। নতুন চাকাটি জেমস বন্ডের গাড়ির স্টাইলে চলা অটোতে সফল ভাবে লাগিয়ে দেওয়া হয়।

২২ সেপ্টেম্বর হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়োটি পোস্ট করলেও, এটি একটি পুরনো ভিডিয়ো। তবে হর্ষ গোয়েঙ্কার টুইটার অ্যাকাউন্টে পোস্ট হওয়া ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৬১ হাজার বার দেখা হয়েছে। এটি আমাদের প্রতিবেশি দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কার ঘটনা।

আরও পড়ুন : ভারতে রোলস রয়েস কালিনানের প্রথম মালিক মুকেশ অম্বানী, দেখে নিন এই গাড়ির দাম, ফিচার

আরও পড়ুন : এভাবে সাপের জন্ম দেখেছেন, পর্দা ছিঁড়ে বেরিয়ে আসছে বিষধর!

নাটকীয় এই টায়ার পরিবর্তনের ভিডিয়ো দেখে অনেকেই বলছেন, যাত্রীদের জীবন বিপন্ন করে এই কাজ করা ঠিক হয়নি। তবে অনেকেই বলছেন, এটি পরিকল্পনা করেই করা হয়েছে। তবে ওই অটোতে সাধারণ যাত্রী কেউ অটোতে ছিলেন না।