Viral video

অফিস যাওয়ার তাড়ায় স্নান করার সময় নেই? দেখুন এই সহজ সমাধান

শুধু নাম কা ওয়াস্তে স্নান নয়, তাঁরা রীতিমতো শ্যাম্পুও করছেন। পিছনে বসা ব্যক্তি বাইক চালককে জল, শ্যাম্পু দিয়ে স্নান করিয়ে দিচ্ছেন। চোখে শ্যাম্পু চলে আসছে তাকে হাত দিয়ে মুছেই বাইক চালিয়ে যাচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ডাউ টিয়েং, ভিয়েতনাম শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ১৬:২২
Share:

বাইক চালাতে চালাতেই স্নান। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিয়ো সামনে আসে যা দেখলে আপনার মনে হতে পারে এটাও সম্ভব। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিয়েতনামের দুই যুবক বাইকে যেতে যেতেই স্নান করে নিলেন। ভিডিয়োটি ফেসবুকে আপলোড করে দেন। তারপর কী হল দেখুন।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি খালি গায়ে বাইক চালাচ্ছেন। তাঁদের মাঝে সিটের উপর রাখা একটি জলের বালতি। সেখান থেকে জল নিয়ে তাঁরা বাইক চালাতে চালাতেই স্নান সেরে নিচ্ছেন। শুধু নাম কা ওয়াস্তে স্নান নয়, তাঁরা রীতিমতো শ্যাম্পুও করছেন। পিছনে বসা ব্যক্তি বাইক চালককে জল, শ্যাম্পু দিয়ে স্নান করিয়ে দিচ্ছেন। চোখে শ্যাম্পু চলে আসছে তাকে হাত দিয়ে মুছেই বাইক চালিয়ে যাচ্ছেন।

ভিডিয়োটি ভিয়েতনামে বিন ডুওং প্রদেশের ডাউ টিয়েং-এ রেকর্ড করা হয়েছে। অন্য একটি বাইক বা গাড়ি থেকে এই দুই ব্যক্তিকে ফলো করতে করতে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। ভিডিয়োটি ফেসবুকে আপলোডহতেই ভাইরাল। ঘটনাটি নজরে আসে পুলিশেরও। খুঁজতে থাকে এই দুই কীর্তিমানকে। বাইকের নম্বর প্লেট থেকে খুঁজে বের করা হয় তার মালিককে।

Advertisement

আরও পড়ুন: চলন্ত গাড়িতে এই কাজ করে মহিলাকে যেতে হল হাসপাতালে!

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবার হুয়ান থান খান-কে পুলিশ ডেকে পাঠায়। বাইকটি তাঁরই ছিল, তিনিই সেটি চালাচ্ছিলেন। দ্বিতীয় যে ব্যক্তি ছিলেন তাঁর নাম প্রকাশ করা হয়নি। পুলিশ তাঁদের ভিয়েতনামি মুদ্রায় ৩২ লাখ ডং (ভারতীয় মুদ্রায় প্রায় ৯৮৪৩ টাকা) জরিমানা করে।

আরও পড়ুন: ন’তলা থেকে পড়ে গিয়ে গা ঝেড়ে হাঁটা দিলেন মহিলা!

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন