• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চলন্ত গাড়িতে এই কাজ করে মহিলাকে যেতে হল হাসপাতালে!

Car Woman
প্রতীকী চিত্র।

গাড়ির মধ্যে স্বাভাবিক ভঙ্গিতে না বসে অনেকেই অন্যভাবে বসেন বা বসতে ভালবাসেন। এই মহিলাও তাই করেছিলেন। কিন্তু তার মূল্য যে এভাবে চোকাতে হবে তা মনে হয় স্বপ্নেও ভাবেননি। দুর্ঘটনার কবলে পড়ে শেষ পর্যন্ত হাসাপাতালে পৌঁছে গেলেন। আর তাঁর আঘাত কতটা মারাত্মক ছিল তা এক্স-রে দেখলেই বুঝতে পারবেন।

ইংল্যান্ডের এক মহিলা গাড়ির চালকের পাশের আসনে বসেছিলেন। একটু বেশি আরামের জন্য ড্যাশ বোর্ডে পা তুলে দিয়েছিলেন। দুর্ভাগ্যক্রমে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় আহত হওয়া অস্বাভাবিক নয়। কিন্তু ওই মহিলার যা হল তা দেখলে যে কেউ ভয় পেয়ে যেতে পারেন।

ইংল্যান্ডে ওয়েলসের এক পুলিশ কর্মী,মহিলার হিপ জয়েন্টের এক্স রে প্লেটের ছবি পোস্ট করেছেন টুইটারে। সেখানে দেখা যাচ্ছে, মহিলার পায়ের দু’টি হাড়ের মধ্যে একটি সরে গিয়েছে, অন্যটি ভেঙে গিয়েছে।

আরও পড়ুন: ন’তলা থেকে পড়ে গিয়ে গা ঝেড়ে হাঁটা দিলেন মহিলা!

এমন আঘাতের পর সাধারণত অপারেশন করতে হয়। ওই মহিলার চিকিত্সা চলছে স্থানীয় হাসপাতালে। ঘটনাটি কবে হয়েছে, মহিলার এখন বর্তমান অবস্থা কী সে সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি টুইটে।

আরও পড়ুন: আপনার চিঠি কি বাড়িতে পৌঁছয়নি, দেখুন এই হাল হয়নি তো?

গাড়ি চালানোর সময় যদি পাশের যাত্রীকে এভাবে ড্যাশ বোর্ডে পা তুলে বসতে দেখেন তাঁকে বারণ করার পরামর্শ দিয়েছেন ওই পুলিশকর্মী।

দেখুন সেই পোস্ট:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন