Snake

বোলতার ভয়ঙ্কর কামড়, সাপ দিয়ে লাঞ্চ অসমাপ্ত রেখেই পালাল আরেক সাপ!

গেঞ্জভিলে নিজের বাড়ির পিছন দিকে এই ভিডিয়ো তুলেছিলেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৯ ১৭:০৫
Share:

অন্য সাপকে খাওয়ার সময় ইস্টার্ন কোরালকে কামড়াল বোলতা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

চারিদিকে ঝোপ জঙ্গল। তার মধ্যে একটি গাছের ডাল থেকে ঝুলছে দু’টি সাপ। এদের মধ্যে র‌্যাট স্নেক‌‌কে কামড়ে ধরেছে ইস্টার্ন কোরাল সাপ। দেখেই বোঝা যাচ্ছে, কোরালের কামড়ে র‌্যাট স্নেক‌‌টি মরে গিয়েছে। ইস্টার্ন কোরাল ওই সাপটিকে খেয়ে নেওয়ার চেষ্টা করছে। সে সময়ই কোরালের মাথার কাছে এসে বসল বড়সড় একটি বোলতা। বসার পরই ‌দিল কামড়। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় ছটফট করতে করতে নিজের খাবার ছেড়ে দিল কোরাল সাপ। আর বোলতাকে নিজের গা থেকে সরানোর চেষ্টা করল।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন ইভাঞ্জেলিন কামিং নামের ইউনিভার্সিটি অফ ফ্লোরিডার একজন কর্মী। গেঞ্জভিলে নিজের বাড়ির পিছন দিকে এই ভিডিয়ো তুলেছিলেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

ফ্লোরিডা বিশ্ববিদ্যালয়ের ওই কর্মী আরও জানিয়েছেন, এর পর ওই র‌্যাট স্নেক‌‌কে বাঁচানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কোরালের কামড়ে তার অবস্থা এতটাই খারাপ ছিল যে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: নাগরদোলার মতো ঘুরবে মহাকাশের প্রথম হোটেল! দেখুন সেই হোটেলের অন্দরমহল

আরও পড়ুন: বাচ্চা দু’টির পাশেই রয়েছে বিষধর সাপ! দেখতে পাচ্ছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন