Viral Video

লন্ডনের বিমানবন্দরে ছাদ ফুটো হয়ে নামছে বৃষ্টির ধারা, ভাবা যায়!

ব্যস্ত এয়ারপোর্টের অন্তত চারটি জায়গায় ছাদ থেকে অঝোরে বৃষ্টির জল নামছে।মেঝে ভেসে যাচ্ছে বৃষ্টির জলে। আর সেই জল বাঁচিয়ে যাত্রীরা ব্যাগপত্র নিয়ে কোনও রকমে যাতায়াত করছেন

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ১৫:৪৯
Share:

লুটন বিমানবন্দরে ছাদ থেকে নামছে বৃষ্টির জল। ছবি: টুইটার থেকে নেওয়া।

লন্ডনের কোনও বিমানবন্দরের ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল নামছে, আর মেঝে ভেসে যাচ্ছে। কল্পনা করতে পারেন এই দৃশ্য? এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

লন্ডনের লুটন বিমানবন্দর, আগে নাম ছিল লুটন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট। নাম পরিবর্তন হলেও এখনও এটি আন্তর্জাতিক বিমানবন্দরই রয়েছে। সেই বিমানবন্দরে শুক্রবার ছাদ থেকে বৃষ্টির জল নামতে দেখা গেল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্যস্ত এয়ারপোর্টের অন্তত চারটি জায়গায় ছাদ থেকে অঝোরে বৃষ্টির জল নামছে।মেঝে ভেসে যাচ্ছে বৃষ্টির জলে। আর সেই জল বাঁচিয়ে যাত্রীরা ব্যাগপত্র নিয়ে কোনও রকমে যাতায়াত করছেন। কারও মুখে স্পষ্টতই বিরক্তি প্রকাশ পাচ্ছে, কেউ আবার বিষয়টিকে মজার ছলে নিয়েছেন বলেই মনে হচ্ছে।

Advertisement

আরও পড়ুন : বোনের কীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করল আর এক বোন

আরও পড়ুন : মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

লন্ডনের সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে,অতিরিক্ত বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণেই এই ঘটনা। প্রায় ১৫ মিনিট এভাবে বিমানবন্দরে ছাদ থেকে বৃষ্টির জল নামতে থাকে। পরে তা মেরামত করা হয়। যাত্রীদের বিমানে ওঠার ক্ষেত্রেও সময় লাগে। ফলে উড়ান ছাড়তেও দেরি হয় বলে জানা গিয়েছে।

গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছে লুটন বিমানবন্দর কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন