Viral Video

কুকরের মুখে ঘুষি মেরে বক্সিং অনুশীলন, নিন্দায় মুখর নেটাগরিকরা

ঘুষি খেয়েই চিৎকার করে উঠছে কুকুরটি। তা শুনেও ওই মহিলার কোনও বিকার নেই। উল্লাসে ফেটে পড়ে একের পর এক ঘুষি চালিয়ে গেলেন তিনি!

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মে ২০২০ ১৭:৫৪
Share:

কুকুরের মুখে ঘুষি মারছেন মহিলা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

স্ন্যাপচ্যাটে করা একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে একজন মহিলা বক্সিং গ্লাভস পরে লড়াইয়ের ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। তাঁর সামনে আছে একটি জার্মান শেফার্ড কুকুর। হঠাৎ ওই মহিলা শুরু করলেন বক্সিং। তার পর একের পর এক ঘুষি মারতে শুরু করলেন কুকুরের মুখে। ঘুষি খেয়েই চিৎকার করে উঠছে কুকুরটি। তা শুনেও ওই মহিলার কোনও বিকার নেই। উল্লাসে ফেটে পড়ে একের পর এক ঘুষি চালিয়ে গেলেন তিনি!

Advertisement

শুধু তাই নয়, ওই ভিডিয়োতে ব্যাকগ্রাউন্ডে এক জনকে বলতে শোনা যাচ্ছে, ‘‘কোথায় সারা ম্যাকলেহান?’’ সারা ম্যাকলেহান কানাডার জনপ্রিয় সঙ্গীতশিল্পী। প্রাণীদের অধিকার রক্ষার জন্য বিভিন্ন কাজকর্ম করেন তিনি। যে মহিলা মারছিলেন কুকুরটিকে তাঁকে বলতে শোনা গিয়েছ, ‘‘এমন জোর মারব, যেন...’’ এই কথা বলতে বলতেই হঠাৎ শেষ হয়ে যায় ভিডিয়োটি।

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সোচ্চার হয়েছেন নেটাগরিকদের একাংশ। ওই মহিলার কঠোর শাস্তির দাবি তুলছেন পশুপ্রেমীরা। আমেরিকার একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ইদাহো হিউমেন সোসাইটি নামের একটি সংগঠনের কাছে প্রচুর ফোন আসে। তার পর তাঁরা এই ঘটনার তদন্ত শুরু করেছে। ওই মহিলার সঙ্গে যোগাযোগও করেছে তাঁরা। কিন্তু তাঁর পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

Advertisement

আরও পড়ুন: প্রতিষেধক তৈরিতে এগোচ্ছে ইটালি, আশায় বিশ্ব

আরও পড়ুন: মাস্ক কী হবে! ট্রাম্প হতে চান ‘চিয়ারলিডার’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন