Viral Video

নুডলস রান্নার কড়াই ঘুরিয়ে গ্যাঙনাম নাচ, মহিলার কাণ্ডে অবাক নেটাগরিকরা

উনুন থেকে কড়াই তুলে নিজের চারিদিকে ঘোরাতে শুরু করলেন তিনি। বিভিন্ন ভঙ্গিতে কড়াই হাতে নিয়েই নাচতে শুরু করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ১৫:১৭
Share:

রান্না করতে করতে নাচ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

করছেন নুডলস রান্না। রান্নার কড়াই হাতেই নাচছেন গ্যাঙনাম কায়দায়। অবাক করা এই কাণ্ড দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন পথচারীরা। নাচতে নাচতে এক মহিলার রান্নার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তা দেখে মজাদার মন্তব্য করছেন নেটাগরিকরা।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাজারের মধ্যে রাস্তায় নুডলস রান্না করছেন ওই মহিলা। হাই ফ্লেমেই ওই রান্না করছেন তিনি। তাঁকে ঘিরে গোল করে দাঁড়িয়ে রয়েছেন পথচারীরা। হঠাৎ উনুন থেকে কড়াই তুলে নিজের চারিদিকে ঘোরাতে শুরু করলেন তিনি। বিভিন্ন ভঙ্গিতে কড়াই হাতে নিয়েই নাচতে শুরু করলেন। তার পর আবার উনুনে কড়াই বসিয়ে নাড়াচাড়া করলেন নুডলস। ফের তা তুলে ঘোরাতে লাগলেন। এ রকম করতে গিয়ে চুলের ব্যান্ড খুলে মাটিতে পড়ে গেল। কিন্তু তাতেও কোনও ভ্রুক্ষেপ নেই। তিনি নাচছেন নিজের খেয়ালেই।

এই ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে ৯১ লক্ষেরও বেশি বার। নেটাগরিকরা ওই মহিলার ‘রান্নানাচ’ নিয়ে বিভিন্ন মন্তব্যও করেছেন। কেউ বলেছেন, ‘অবাক হচ্ছি।’ কেউ বলেছেন, ‘কী ভেবে উনি এই কাজ করলেন তা জানতে ইচ্ছা করছে।’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আপনি নোবেল জিতেছেন, মধ্যরাতে ঘুম ভাঙিয়ে জানাতে গেলেন আরেক নোবেলজয়ী

‘আমি এখন চুমু খেতে পারি!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন