Airport

বিমানে যাওয়ার পথ ভেবে লাগেজ বেল্টে উঠে পড়লেন মহিলা! তার পর?

তার পর তিনি যা করেছেন, তাই নিয়েই হাসিতে মেতেছেন নেটিজেনরা। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ইস্তানবুল শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৯ ১৩:৫৯
Share:

লাগেজ বেল্টে উঠে পড়েছেন মহিলা। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

নিরাপত্তাজনিত কারণে বিমানবন্দরে পৌঁছে বিমানে ওঠার আগে পেরতে হয় বেশ কয়েকটি ধাপ। বিমানে যারা প্রায়শই যাতায়াত করেন, তাঁদের কাছে কাজগুলি খুবই সাধারণ। তবে প্রথমবার যিনি যাচ্ছেন, তাঁর ক্ষেত্রে এই ধাপগুলি একটু জটিল মনে হতেই পারে। যেমন সম্প্রতি হয়েছে তুরস্কের ইস্তানবুল বিমানবন্দরে।

Advertisement

সম্প্রতি বিমানযাত্রার জন্য ওই বিমানবন্দরে গিয়েছিলেন এক মহিলা। বিমানে চড়ার আগে লাগেজ পরীক্ষা ও বোর্ডিং পাস নেওযার জন্য তিনিও দাঁড়িয়ে ছিলেন লাইনে। কিন্তু তার পর তিনি যা করেছেন, তাই নিয়েই হাসিতে মেতেছেন নেটিজেনরা। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, চেক-ইন কাউন্টারে এসে বোর্ডিং পাস নেওয়ার পর ওই মহিলা উঠে পড়েন লাগেজ বেল্টে। তিনি ভেবেছিলেন, এই বেল্টই হয়ত তাঁকে পৌঁছে দেবে বিমানের দরজায়। কিন্তু এই স্বয়‌ংক্রিয় বেল্ট যে মালপত্র নিয়ে যাওয়ার, তা তাঁর জানা ছিল না। তাই লাগেজ বেল্টে উঠে পড়ার পরই বেল্টের গতির সঙ্গে তাল মেলাতে না পেরে পড়ে যান ওই মহিলা। তার পর বিমানবন্দর কর্মীরা সেখান থেকে তাঁকে উদ্ধার করে বিমানে পৌঁছে দেন।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: চাপে সক্রিয় পাকিস্তান, অবশেষে গ্রেফতার মুম্বই হামলার মাস্টারমাইন্ড হাফিজ সইদ

আরও পড়ুন: সকলের মধ্যে শান্তির বার্তা দিচ্ছে ১৭ বার গুলি খাওয়া এই কুকুরটি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন