Viral Video

রানওয়েতে বিমানবন্দর কর্মীর এই নাচের ভিডিও দেখা হয়েছে প্রায় এক কোটি বার!

অদ্ভুত নাচের সঙ্গে র‌্যাপের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ছড়িয়েই পড়েনি, তা এখন রীতিমতো ভাইরাল। এক সপ্তাহের মধ্যে ৭০ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। সংখ্যাটা এখনও লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১০:৩৬
Share:

ক্রেয়ন অ্যাশফোল্ড।

বিমান যাত্রাকে আরও আকর্ষনীয় করে তুলতে বিভিন্ন বিমানসংস্থাগুলি দিন রাত নানা পরিকল্পনা করে চলেছে। বিমানে উঠলেই সেটি ছাড়ার আগে কী ভাবে সিট বেল্ট লাগাবেন, কী ভাবে আপত্কালীন প্রস্তুতি নেবেন ইত্যাদি নির্দেশাবলি বড় একঘেয়ে লাগে মাঝে মাঝে। এমনিতেই কোনও নির্দেশাবলি পড়তে বা শুনতে কখনওই খুব একটা ভাল লাগে না। সেই ভাবনায় বদল আনলেন এক বিমানবন্দর কর্মী। নির্দেশাবলির উপস্থাপনায় বদল ঘটিয়ে এই একঘেয়ে ব্যাপারটাকেই তিনি বেশ মজাদার করে তুলেছেন।

Advertisement

আরও পড়ুন:
লিঙ্গবৈষম্যের নালিশ উবেরের বিরুদ্ধে

দড়ি থেকে একসঙ্গে ঝাঁপ দিলেন দু’শতাধিক মানুষ! কেন? দেখুন ভিডিও

Advertisement

ক্রেয়ন অ্যাশফোল্ড। নিউ ইয়র্কের গ্রেটার রচেস্টার আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট বোর্ডিং ইনস্ট্রাক্টর হিসাবে কাজ করেন তিনি। যাত্রীদের মনোরঞ্জনের জন্য র‌্যাপ কায়দায় গান করতে করতে বোর্ডিং নিয়মাবলী বলতে থাকেন ক্রেয়ন। সঙ্গে চলে মানানসই নাচ। তাঁর অদ্ভুত নাচের সঙ্গে র‌্যাপের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ছড়িয়েই পড়েনি, তা এখন রীতিমতো ভাইরাল। এক সপ্তাহের মধ্যে ৭০ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। সংখ্যাটা এখনও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আসুন আর দেরি না করে আপনিও দেখে নিন ক্রেয়নের ‘ফ্লাইট বোর্ডিং ইনস্ট্রাক্সন র‌্যাপ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন