Bakery

Bakery: ঝাড়পোঁছের কাপড় দিয়ে মারতে মারতে চোর তাড়ালেন বেকারির মালকিন

দোকানে আচমকা ঢুকে আসেন এক ব্যক্তি। ঝাঁপিয়ে পড়েন ক্যাশবাক্সের ওপর। হাতে থাকা ঝাড়পোঁছের কাপড় দিয়ে তাঁকে তাড়ালেন মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ২০:৪০
Share:

এক বেকারির এই ভিডিয়ো এখন ভাইরাল।

সম্বল ঝাড়পোঁছ করার এক টুকরো কাপড় আর সাবানের বোতল। সেই দিয়েই দোকান থেকে চোর তাড়ালেন এক মহিলা। এক বেকারির এই ভিডিয়ো এখন ভাইরাল। দেখে হতবাক নেটাগরিকরা।

Advertisement

ভিডিয়োটি শেয়ার করেছেন তানসু ইয়েগেন নামে এক ব্যক্তি। টুইটারে লিখেছেন, ঘটনা আদতে নেদারল্যান্ডসের। সেখানে তুর্কি বেকারি চালান লাতিফে পেকার। দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে কাণ্ডটি। তানুসুর ঠাট্টা, ‘ঝাড়পোঁছের কাপড়ের ক্ষমতাকে আর খাটো করবেন না।’

ভিডিয়োতে দেখা গিয়েছে, নিজের দোকান ঝাড়পোঁছ করছিলেন লাতিফে। তখনই কালো হুডি দেওয়া পোশাক পরে, মুখে মুখোশ সেঁটে দোকানে ঢোকেন এক জন। হাতে ছুরি। ক্যাশবাক্সের ওপর ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তি। দেখে তাঁর ওপর ঝাড়পোঁছের কাপড় এবং সাবানের বোতল নিয়ে আক্রমণ করেন মহিলা। চেপে ধরেন। ধস্তাধস্তির সময় ছুটে আসেন এক জন। তখন কোনও মতে দোকান থেকে পালিয়ে যান অভিযুক্ত।

Advertisement

শুক্রবার টুইট করা হয়েছিল ভিডিয়োটি। প্রতিবেদন লেখা পর্যন্ত এক লক্ষ ৩০ হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। মহিলার সাহসের তারিফ করেছেন নেটাগরিকরা। আর ওই ঝাড়পোঁছের কাপড়েরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন