Manila

বিমানে একা যাত্রী, বাতিল না করে তাঁকে নিয়েই ম্যানিলা পাড়ি দিল বিমান

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ২০:১২
Share:

ছবি: ফেসবুক

মনে রাখার মতন বড়দিন কাটালেন ফিলিপাইন্সের মহিলা লুইজা এরিপ্সে। ফিলিপাইন্সের দাভাও থেকে ম্যানিলা পর্যন্ত বিমানে একমাত্র যাত্রী হিসেবে ভ্রমণ করলেন তিনি। এই পুরো ঘটনার অভিজ্ঞতার বিবরণ লুইজা শেয়ার করেছেন ফেসবুকে।

Advertisement

নিজের ফেসবুকে লুইজা লিখেছেন যে, গত ২৪ ডিসেম্বর দাভাও থেকে ম্যানিলাগামী ফিলিপাইন্স এয়ারলাইন্সের বিমান পিআর ২৮১০-তে উঠে থতমত খেয়ে যান তিনি। কারণ বিমানে যাত্রী বলতে একমাত্র তিনিই! প্রথমে একটু ঘাবড়ে গেলেও, বিমান কর্মীরা তাঁকে জানান যে বিমান বাতিল করা হচ্ছে না। শুধু তাই নয়, বিমানে রীতিমতো সেলেব্রিটির মর্যাদাও পান ওই মহিলা।

ওই বিমানে বেশ কিছু নিজস্বীও তোলেন লুইজা। তাঁর তোলা ছবিগুলিতে লুইজার পিছনে দেখা যাচ্ছে সার বেঁধে খালি বিমানের সিট। বিমানের কর্মীদের সঙ্গেও নিজস্বী তুলতে দেখা যায় তাঁকে। বিমানের কর্মী ও কেবিন ক্রুরা বেশ খোশমেজাজেই ‘পোজ’ দিয়েছেন লুইজার সঙ্গে।

Advertisement

আরও পড়ুন: দুবাইতে কর্মরত ভারতীয়কে পাকিস্তানি সহকর্মীদের হেনস্থা, হতাশায় বিমানে নগ্ন হলেন যুবক

আরও পড়ুন: লাল অন্তর্বাস পরে বছর শুরু করে হয় নিউ ইয়ার সেলিব্রেশন!

সাধারণত যাত্রী সংখ্যা নগন্য হলে, আর্থিক ক্ষতির কারণে সেই বিমানটি বাতিল করা হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে তা হওয়ায়, ফিলিপিন্স এয়ারলাইন্সকে ধন্যবাদ জানাতেও ভোলেননি লুইজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন