International news

ঘুম ভাঙল অস্বস্তিতে, মহিলার পায়ের নীচে পাইথন!

এতক্ষণ একটি পাইথনের সঙ্গে বিছানায় শুয়ে ছিলেন তিনি! তার পর?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ১৭:১৬
Share:

এই সাপের ছবিটাই ফেসবুকে শেয়ার করেছেন অ্যাডেলে।

ঘুমের মধ্যেই আচমকা অস্বস্তি হতে শুরু করেছিল অ্যাডেলের। শীতল কিছু একটা যেন তাঁর পায়ের নীচে ঘোরাফেরা করছিল। প্রথমে বুঝতে পারেননি তিনি। ঘুম একটু হালকা হতেই টনক নড়ে। হুড়মুড়িয়ে বিছানায় উঠে বসেন। আলো জ্বালতেই যা চোখে পড়ল তাতে চোখ ছানাবড়া হয়ে যায় তাঁর। এতক্ষণ একটি পাইথনের সঙ্গে বিছানায় শুয়ে ছিলেন তিনি!

Advertisement

তার পর আর কি? প্রাথমিক প্রতিক্রিয়ায় পড়ি কি মরি করে এক লাফে নীচে নেমে দৌড়। পরে অবশ্য বাক্সবন্দি পাইথনের ছবি ফেসবুকে পোস্টও করেন তিনি।

অ্যাডেল মালার্ড অস্ট্রেলিয়ার টাউন‌্সভিলের বাসিন্দা। সম্প্রতি তিনি ফেসবুকে তাঁর এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। সেই পোস্ট থেকে জানা যায়, অ্যাডেল ভীষণ ভয় পেয়ে গিয়েছিলেন। সাপটা ঠিক তাঁর পায়ের নীচে ছিল। তাঁর মনে হয়েছিল সাপটা তাঁর পায়ের পিছনের দিকে কামড়াতে চাইছে। কিছু পরে যখন তাঁর হুঁশ ফেরে এবং বুঝতে পারেন সাপটি বিষহীন। তারপর অ্যাডেল তাঁর স্বামীকে ঘুম থেকে ডেকে তোলেন। তাঁর স্বামীই একটি কাচের বাক্সের মধ্যে সাপটিকে বন্দি করে ফেলেন।

Advertisement

আরও পড়ুন: ‘বিগ বস’ জেতার পর চ্যাম্পিয়নরা কত টাকা পেয়েছিলেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন